Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন ■ ৬২ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল ■ বিএনপিতে রদবদল ■ হলমার্ক দুর্নীতি মামলার রায় আজ ■ গাজায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ২০ ■ ঈদের পর কারওয়ান বাজার যাবে গাবতলীতে ■ জাবির নতুন প্রক্টর আলমগীর কবির
সাকিবকে পাথর মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের
Published : Wednesday, 8 November, 2023 at 5:17 PM, Update: 09.11.2023 10:29:17 AM

সাকিবকে পাথর মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের

সাকিবকে পাথর মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের

বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ম্যাচে ঘটেছে এক নাটকীয় ঘটনা। টাইম আউট হয়েছিলেন লঙ্কান ব্যাটার অ্যাঞ্জেলো ম্যাথুস। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ব্যাটার হিসেবে টাইম আউট হন তিনি। এই আউট নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা। এমন আউট হওয়াই এইবার ম্যাথুসের পরিবার চায় না বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান শ্রীলঙ্কায় আর কোনো আন্তর্জাতিক ম্যাচ কিংবা লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে আসুক।

পেশাদারি নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি শ্রীলঙ্কায় এলে সাকিবকে পাথর মারার হুমকি দিয়ে রেখেছেন ম্যাথুসের ভাই ট্রেভিন ম্যাথুস। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে তিনি বলেছেন, আমরা খুবই হতাশ। বাংলাদেশের অধিনায়কের কোনো ক্রীড়ানুরাগী মনোভাব নেই এবং ভদ্রলোকের খেলায় মানবতা দেখাননি (সাকিব)। আমরা কখনোই তার কাছ থেকে বা দলের বাকি সদস্যদের কাছে এটা আশা করিনি।

সাকিবকে এক রকম হুমকি দিয়েছেন ট্রেভিন। তিনি বলেছেন, সাকিবকে শ্রীলঙ্কায় স্বাগত জানানো হবে না। যদি সে এখানে কোনো আন্তর্জাতিক বা এলপিএল ম্যাচ খেলতে আসে, তাহলে তাকে পাথর ছুঁড়ে মারা হবে কিংবা ভক্তদের অসন্তোষের মুখে পড়তে হবে।

হেলমেটের ফিতা ছেঁড়া হওয়ায় ক্রিজে ঠিক সময়ে মাঠে নেমেও বলের মুখোমুখি হতে পারেননি ম্যাথুস। ট্রেভিনের মতে, এখানে দোষ ছিল না তার ভাইয়ের। ভারতীয় সংবাদমাধ্যমকে বললেন, ম্যাথুস নির্ধারিত সময়ে তার ক্রিজের মধ্যে ছিল, তবে হেলমেটের স্ট্র্যাপ ভেঙে যাওয়া, এটি তার দোষ ছিল না।

অ্যাঞ্জেলো ম্যাথুসের টাইমড আউট হওয়ার ঘটনায় তর্ক-বিতর্ক চলছেই। সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরাও পক্ষে-বিপক্ষে অবস্থান নিয়েছেন। এবার বিতর্কে শামিল হয়েছেন ম্যাথুসের ভাই। শ্রীলঙ্কায় আন্তর্জাতিক কিংবা লঙ্কা প্রিমিয়ার লিগ খেলতে গেলে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে পাথর মারার হুমকি দিয়েছেন ট্রেভিন ম্যাথুস।

দেশসংবাদ/এমএইচ/এফএইচ


আরও সংবাদ   বিষয়:  বিশ্বকাপ   বাংলাদেশ   শ্রীলঙ্কা   সাকিব   সাকিবকে পাথর মারার হুমকি ম্যাথুসের ভাইয়ের  


আপনার মতামত দিন
তানজিমের পেস আগুনে পুড়ছে শ্রীলঙ্কা
ক্রীড়া ডেস্ক
Wednesday, 13 March, 2024
 চেলসির জয়ে পচেত্তিনোর স্বস্তি
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 12 March, 2024
৩২ রানে নেই বাংলাদেশের ছয় উইকেট
ক্রীড়া ডেস্ক
Saturday, 9 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up