বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ || ১৩ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ টিকা নিতে আগ্রহী নয় বেশিরভাগ মানুষ ■ বিমানের লিজে ১৩০০ কোটি টাকার দূর্নীতি! ■ আজারবাইজানকে বড় আকারে সহযোগিতার ঘোষণা ■ জন কেরিকে ঢাকা সফরের আমন্ত্রণ ■ দেশে প্রথম করোনার টিকা নেবেন নার্স রুনু কস্তা ■ কুয়েতে পাপুলের মামলার রায় ২৮ জানুয়ারি ■ বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশের দাবি ■ ফের দুদকের ভুলে আরেক ‘জাহালম’র ১৫ বছরের সাজা! ■ কারাগারে নারীসঙ্গের ঘটনায় দোষী কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা ■ দিল্লির লাল কেল্লায় ওড়ল শিখ পতাকা, নিহত ১ ■ দেশে টিকাদান শুরু ৭ ফেব্রুয়ারি ■ নির্বাচন কমিশনের নতুন সচিব হলেন হুমায়ুন কবীর
শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে
সৈয়দ ইকরাম হোসেন
Published : Friday, 23 October, 2020 at 3:16 PM
Zoom In Zoom Out Original Text

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

নাটোরে শতবর্ষী এক পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে। পাত্র মৃত ঈমান আলীর ছেলে ১০৫ বছর বয়সের আহাদ আলী মন্ডল ওরফে আদি ও পাত্রী সোনা মিয়ার মেয়ে ৮০ বছরের অমেলা বেগম।

সম্প্রতি সদর উপজেলার পুকুর ডাঙ্গাপাড়া গ্রামের লিজাহান মন্ডলের বাড়িতে প্রায় শতাধিক গ্রামবাসীর উপস্থতিতে এ বিয়ে সম্পন্ন হয়।
জানা যায়, শতবর্ষী আহাদ আলী মন্ডল ওরফে আদি ৫০ হাজার ৬৫০ টাকা দেনমোহর ধার্য্য করে নগদ ৬৫০ টাকা পরিশোধিত দেনমোহরে এ বিয়ে সম্পন্ন করেন। এ সময় স্থানীয়রা চরম আনন্দে বিয়ে উপভোগ করেন। পরে তারা নব বিবাহিতদের দীর্ঘায়ূ কামনা করে দোয়া করেন এবং মিষ্টি বিতরণ করেন।

পাত্র আহাদ আলী মন্ডল ওরফে আদি জানান, চার পুত্র ও তিন মেয়ে থাকলেও স্ত্রী না থাকায় বৃদ্ধ বয়সে একাকিত্বে কাটছে। এই নিঃসঙ্গতা কাটাতে একই গ্রামের অমলা বেগমকে বিয়ে করেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  নাটোর   বিয়ে  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
টিকা নিতে আগ্রহী নয় বেশিরভাগ মানুষ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up