ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ || ১০ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ শিক্ষায় বিনিয়োগের বিকল্প নেই ■ কমলো স্বর্ণের দাম ■ নিভারের প্রভাব পড়বে না বাংলাদেশে ■ ঢাকায় পৌঁছালো ‘ধ্রুবতারা’ ■ আলোচনায় কানাডা’র বেগমপাড়া ■ শপথ নিলেন ফরিদুল হক খান দুলাল ■ দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০ ■ রাজধানীর বিহারী পট্টিতে ভয়াবহ আগুন ■ করোনা পরিস্থিতি খারাপ হলে আরো কঠোর সিদ্ধান্ত ■ কে এই অ্যান্থনি ব্লিংকেন? ■ ১ ডিসেম্বর আমৃত্যু কারাদণ্ডের রিভিউর রায় ■ করোনায় লণ্ডভণ্ড ভারত, আক্রান্ত ছাড়ালো ৯১ লাখ
লিসবনে রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক’র জন্মদিন উদযাপন
মোঃ রাসেল আহম্মেদ, লিসবন (পর্তুগাল)
Published : Wednesday, 28 October, 2020 at 8:17 PM
Zoom In Zoom Out Original Text

লিসবনে রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক’র জন্মদিন উদযাপন

লিসবনে রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক’র জন্মদিন উদযাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর মহামান্য রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদের উত্তরসূরি কিশোরগঞ্জ-৪ আসনের পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর জন্মদিন উপলক্ষে ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকায় জন্মদিন উৎসব পালন করা হয়।

কিশোরগঞ্জ এর হাওর অধ্যুষিত উপজেলা অষ্টগ্রাম এর সন্তান পর্তুগাল প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা ও পর্তুগাল আওয়ামী লীগ নেতা তানভীর আলম জনি’র উদ্যোগে ও সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ, ছাত্রলীগ ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে   এসময় পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম তাঁর বক্তৃতায় সম্প্রতি হাওরে চলমান উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে মহামান্য রাষ্ট্রপতি’র ন্যায় সাংসদ তৌফিক হাওরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন বলে উল্যেখ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী মিজানূর রহমান মাসুদ, পর্তুগাল আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক মো: শফিউল আলম।

উপস্থিত ছিলেন পর্তুগাল ইমিগ্রেশন অফিসার মো: মঈন উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোহিন উদ্দিন, ব্যবসায়ী ও উদ্যোক্তা মো: রাসেল আহাম্মেদ, ব্যাবসায়ী আব্দুল ওয়াহিদ পারভেজ, আহসান উল্লাহ সরকার, মো: সুমন, আব্দুল্লাহ আল মামুন, মো: উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা শাহজালাল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

তানভীর আলম জনি তার বক্তৃতায় মহামান্য রাষ্ট্রপতি, রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক ও তাদের পরিবারের সকলের দীর্ঘায়ুর জন্য সবার কাছে দোয়া প্রত্যাশা করেছেন যেন বরাবরের ন্যায় তাঁরা হাওরের সাধারণ মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যেতে পারেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএম


আরও সংবাদ   বিষয়:  রেজওয়ান আহাম্মদ তৌফিক  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up