ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ || ১০ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্বর্ণের দাম কমলো ■ নিভারের প্রভাব পড়বে না বাংলাদেশে ■ ঢাকায় পৌঁছালো ‘ধ্রুবতারা’ ■ আলোচনায় কানাডা’র বেগমপাড়া ■ শপথ নিলেন ফরিদুল হক খান দুলাল ■ দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০ ■ রাজধানীর বিহারী পট্টিতে ভয়াবহ আগুন ■ করোনা পরিস্থিতি খারাপ হলে আরো কঠোর সিদ্ধান্ত ■ কে এই অ্যান্থনি ব্লিংকেন? ■ ১ ডিসেম্বর আমৃত্যু কারাদণ্ডের রিভিউর রায় ■ করোনায় লণ্ডভণ্ড ভারত, আক্রান্ত ছাড়ালো ৯১ লাখ ■ যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী হচ্ছেন অ্যান্থনি ব্লিংকেন
দীর্ঘ সাত মাস বন্ধ থাকার পর
অবশেষে খুলে দেয়া হলো কুষ্টিয়া লালন আখড়াবাড়ি
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Friday, 30 October, 2020 at 11:39 AM
Zoom In Zoom Out Original Text

লালন আখড়াবাড়ি

লালন আখড়াবাড়ি

কুষ্টিয়ার ছেঁউড়িয়ার লালন আখড়াবাড়ি অবশেষে ভক্ত আর দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে এ সিদ্ধান্ত কার্যকর হয়েছে। লালন একাডেমীর সভাপতি জেলা প্রশাসক আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ সাত মাস ধরে বন্ধ ছিল বাউল সম্রাট ফকির লালন সাঁইয়ের এ আখড়াবাড়ি। গতবছর দোল পূর্ণিমার উৎসবও ছোট পরিসরে করা হয়। আর এবারের তিরোধান দিবসের অনুষ্ঠান বাতিল করা হয়।

এই আখড়াবাড়ি জেলার অন্যতম পর্যটন কেন্দ্র হিসেবে বিবেচিত হয়। দেশের অন্যান্য পর্যটন কেন্দ্র আগেই খুলে দেওয়া হলেও লালন আখড়াবাড়ি বন্ধ ছিল। তবে শেষ পর্যন্ত কর্তৃপক্ষের সিদ্ধান্তে আখড়াবাড়ি খুলে যাওয়ায় খুশি সাঁইজির ভক্ত ও দর্শনার্থীরা।

লালন একাডেমীর সভাপতি জেলা প্রশাসক আসলাম হোসেন জানান, ভক্তদের কথা মাথায় রেখে আখড়াবাড়ি খুলে দেওয়া হয়েছে। তবে সেখানে আসা দর্শনাথীরা ভক্তদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ ব্যাপারে কঠোর নজরদাবির ব্যবস্থা করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   লালন আখড়াবাড়ি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up