সোমবার, ২৬ জুলাই ২০২১ || ১১ শ্রাবণ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ■ ইন্টারভিউ ছাড়াই ৮ হাজার ডাক্তার-নার্স নিয়োগ ■ দেশে নতুন করে ৩ উপজেলা ঘোষণা ■ ওয়ার্ড-ইউনিয়ন পর্যায়ে টিকা কার্যক্রম শুরুর নির্দেশ ■ খুলনা বিভাগে আরও ৪৬ জনের মৃত্যু ■ সিলেট-৩ আসনের উপ-নির্বাচন স্থগিত ■ রাজশাহী মেডিকেলে আরও ১৭ মৃত্যু ■ করোনার নতুন হটস্পট ১১ জেলা ■ খুলনায় আরও ১৮ জনের মৃত্যু ■ কুষ্টিয়ায় আরও ১২ জনের মৃত্যু, শনাক্ত ২২৩ ■ বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় আরও ২৩ মৃত্যু ■ ময়মনসিংহ মেডিকেলে রেকর্ড ২৩ মৃত্যু
কাশ্মীরে হামলায় ৩ বিজেপি কর্মী নিহত
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 30 October, 2020 at 5:14 PM, Update: 30.10.2020 6:20:42 PM
Zoom In Zoom Out Original Text

কাশ্মীরে হামলায় ৩ বিজেপি কর্মী নিহত

কাশ্মীরে হামলায় ৩ বিজেপি কর্মী নিহত

জম্মু ও কাশ্মীরের কুলগামে বিদ্রোহীদের হামলায় ভারতের ক্ষমতাসীন দল বিজেপির ৩ কর্মী নিহত হয়েছে। নিহতদের একজন বিজেপির স্থানীয় যুব সংগঠনের নেতা। খবর টাইমস অব ইন্ডিয়া ও আল জাজিরার।

খবরে বলা হয়, বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮টা ২০ মিনিটের দিকে ওয়াইকে পোরার কাজিগুন্দ গ্রামে সন্ত্রাসীরা এ তিনজনের ওপর গুলি চালায়। তাৎক্ষণিকভাবে কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে ফিদা হুসেন ইয়াতু বিজেপির জেলা যুব সংগঠনের সাধারণ সম্পাদক। আর উমর রশিদ বেগ ও উমর রমজান হাজাম বিজেপি কর্মী।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কাশ্মীরের ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আবদুল্লাহ।

টু্ইটারে সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ বলেন, ‘দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলা থেকে ভয়াবহ খবর এসেছে। আমি দ্ব্যর্থহীনভাবে সন্ত্রাসী হামলায় ৩ বিজেপি কর্মীর পরিকল্পিত হত্যার নিন্দা জানাচ্ছি।’

৩ বিজেপি কর্মী নিহতের ঘটনায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কাজিগুন্দ ও আশপাশের এলাকায় সন্ত্রাসীদের ধরতে ব্যাপক তল্লাশি চলছে।

ব্যাপক আইন-শৃংখলাবাহিনী মোতায়েন থাকার পরও কাশ্মীরে গত কয়েক মাস ধরেই বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনা বেড়ে গেছে। জুলাইয়ে বান্দিপোরায় বিদ্রোহীদের হামলায় বিজেপি নেতা শেখ ওয়াসিম, তার বাবা ও ভাই নিহত হয়েছিলেন।

দেশসংবাদ/জেআর/এফএইচ/এইচএম


আরও সংবাদ   বিষয়:  কাশ্মীর   বিজেপি  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up