মঙ্গলবার, ১১ মে ২০২১ || ২৮ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ এবার টাকায় মিললো করোনা ভাইরাসের উপস্থিতি ■ ফের লকডাউনে মালয়েশিয়া ■ চাপ বাড়লে ফেরি বাড়ানো হবে ■ বাংলাবাজার-শিমুলিয়া ফেরি চলাচল স্বাভাবিক ■ দেশে ভারত-নেপালের মতো ভয়াবহ অবস্থার আশঙ্কা ■ আমিরাত প্রবেশ করতে পারবে না বাংলাদেশিরা ■ চব্বিশ ঘণ্টায় দেশে ৩৮ মৃত্যু, আক্রান্ত ১৫১৪ ■ রিমান্ড শেষে কারাগারে মামুনুল-রফিকুল ■ বাড়ছে সোনার দাম, কার্যকর আজই ■ বিশ্বে করোনায় মৃত্যু ৩৩ লাখ ৬ হাজার ■ শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন অনলাইনে করার নির্দেশনা ■ এক ফেরিতে ৩ হাজার যাত্রী পার
৪ ভোটে হারলেন তাবিথ আউয়াল
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 31 October, 2020 at 2:42 PM
Zoom In Zoom Out Original Text

৪ ভোটে হারলেন তাবিথ আউয়াল

৪ ভোটে হারলেন তাবিথ আউয়াল

আজ শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চতুর্থ সহ-সভাপতি পদে পুনঃনির্বাচন হয়েছে। এ নির্বাচনে লড়াই হয়েছে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। লড়াইয়ে জিতেছেন মহিউদ্দিন মহি। ৪ ভোটে হেরে গেছেন স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল। ৬৭ ভোট পেয়েছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি। আর তাবিথ আউয়াল পেয়েছেন ৬৩ ভোট।

দুপুর ১টা ৪০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছে বাফুফে সূত্র। শনিবার সকাল সাড়ে ১১টায় জন্য প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয় ভোটগ্রহণ। 

চলতি মাসের ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের নির্বাচনে চার সহ-সভাপতি পদের মধ্যে চতুর্থটিতে টাই হয়েছিল তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। সমান ৬৫ করে ভোট পেয়েছিলেন সর্বশেষ কমিটির দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল।

সহ-সভাপতির চার পদের জন্য লড়েছিলেন ৭ জন। কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে বিজয়ী হয়েছেন ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক।

তবে সমান ভোট পেয়ে টাই করায় ভাগ্য ঝুলে থাকে শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি ও স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালের ভাগ্য ঝুলে থাকে।

কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ বিপুল বিজয় অর্জন করে। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং তিনজন সহ-সভাপতি পদে জিতেছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা। ১৫টি সদস্যপদের মধ্যে ৯ জনই জিতেছেন কাজী মো. সালাউদ্দিনের প্যানেল থেকে।


দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  মহিউদ্দিন মহি   তাবিথ আউয়াল   বাফুফ  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
এবার টাকায় মিললো করোনা ভাইরাসের উপস্থিতি
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up