ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৫ নভেম্বর ২০২০ || ১১ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ■ বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেবে সৌদি ■ আবারও হার না মানার ঘোষণা ট্রাম্পের ■ বোমা হামলায় পুলিশসহ নিহত ১৭ ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ১১৭০০, আক্রান্তে ৫ লাখ ■ আবারো বিশ্বকে নেতৃত্ব দেবে আমেরিকা ■ ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ ■ স্ক্র্যাপের পরিবর্তে কংক্রিট ব্লক, ২০ কনটেইনার জব্দ ■ মাধ্যমিকে লটারিতে ভর্তি ■ তিন রাষ্ট্রদূতকে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী ■ শিক্ষায় বিনিয়োগের বিকল্প নেই ■ কমলো স্বর্ণের দাম
বদরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত
আফরোজা সরকার, রংপুর
Published : Saturday, 31 October, 2020 at 7:33 PM, Update: 31.10.2020 7:34:54 PM
Zoom In Zoom Out Original Text

বদরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

বদরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

বদরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। বদরগঞ্জ কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে থানা সমন্বয় কমিটির আয়োজনে আলোচনা সভায় বদরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি  এবং দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আরিফ আলীর সভাপতিত্বে উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সার্কেল অতিঃপুলিশ সুপার মারুফ হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট।

শনিবার (৩১অক্টোবর) বিকেল ৩.৩০ মিনিটের বদরগঞ্জ থানা চত্বর মাঠে  পুলিশিং ডে-২০২০ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর সার্কেল অতিঃপুলিশ সুপার মারুফ হাসান, মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র" এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুর জেলা পুলিশ দুই বছর তাদের  আন্তরিকতার সহিত দায়িত্ব পালন এবং কমিউনিটি পুলিশিং এর কারণে বদরগঞ্জে সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদকদ্রব্য, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মামলা মোকদ্দমা থেকে শুরু করে সমস্ত কাজ নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, বদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুলিশ হবে জনতার এ প্রতিপাদ্যকে সামনে রেখে গনতন্ত্র রক্ষার জন্য বাংলাদেশ পুলিশ। পরিশেষে বাংলাদেশের মানুষের শেষ আশ্রয় ও হয় পুলিশ। আসুন পুলিশের পাশে থেকে সকল অন্যায় অবিচার মুক্ত করার সুযোগ করে দেন।

বদরগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  আহসানুল হক চৌধুরী টুটুল বলেন, অপরাধ মুক্ত, মাদক মুক্ত সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করছি। আমাদের এমপি কখনো থানায় ফোন করে সুপারিশ করেননি,  আমরাও করি না। আমারা জনপ্রতিনিধি  আমরাও কখনো ফোন করি না। মাদক ব্যবসায়ীদের কোন তকবির  থানায়  করতে দেওয়া হবে না।

বদরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) বর্তমান ভারপ্রাপ্ত কর্মকতা আরিফ আলী বলেন, আপনারা আমাদেরকে সহযোগিতা করলে আমরা বাংলাদেশকে অপরাধ মুক্ত করতে পারবো। সেজন্য আপনাদেরকে আমাদের পাশে থাকতে হবে। আর পুলিশিং কমিটির কাজ আরও জোরালো করার জন্য এই কমিটিকে পুনরায়  রিস্বালিং  করা হবে।  

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান  তাজুল ইসলাম, বদরগঞ্জ  উপজেলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি  এমডি সামসুল হক, বদরগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আহসানুল হক চৌধুরী টুটুল, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান তবিকুর চৌধুরী পলিন, বদরগঞ্জ প্রেসক্লাব সভাপতি রুহুল আমিন সরকার, সাধারন সম্পাদন  মাসুদ রানা, উপজেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সেতুয়া কুমার দাস ,  কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজার রহমান প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, ১০ ইউনিয়ন থেকে আগত কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, সুশীল সমাজের বেক্তিবর্গ, অন্যান্য ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় নারী পুরুষসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএম


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   কমিউনিটি পুলিশিং  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up