সোমবার, ১৯ এপ্রিল ২০২১ || ৬ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ ঈদের আগেই লকডাউন শিথিল করা হবে ■ ২৮ এপ্রিল পর্যন্ত ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা ■ লকডাউনের নামে দেশে ক্র্যাকডাউন চলছে ■ সিআইডিতে হেফাজতের ২৩ মামলা ■ ২৪ ঘন্টায় ১১২ জনের মৃত্যুর রেকর্ড ■ লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ল ■ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহার করতে হবে ■ ভারতে ২৪ ঘণ্টায় ২ লাখ ৭৩ হাজার আক্রান্ত ■ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত ■ নারায়ণগঞ্জে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ ■ সাত দিনের রিমান্ডে মামুনুল হক ■ খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি
সাংবাদিক জিয়াকে হেলেনা জাহাঙ্গীরের হুমকি, থানায় জিডি
নিজস্ব প্রতিবেদক
Published : Sunday, 1 November, 2020 at 9:23 PM, Update: 01.11.2020 9:35:37 PM
Zoom In Zoom Out Original Text

হেলেনা জাহাঙ্গীর ও সাধারণ ডায়েরি

হেলেনা জাহাঙ্গীর ও সাধারণ ডায়েরি

সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও বিভিন্ন জায়গা থেকে কল করে ‘দেখে নেওয়ার’ হুমকি দেওয়া হচ্ছে। আবার কখনও তাতে কমেন্ট ও ম্যাসেজ দিয়ে মামলা ও হামলার হুমকি দেয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে যেকোন সময় বড় ধরনের ক্ষতির শিকার হতে পারেন বলে আশঙ্কা করছেন সাপ্তাহিক তদন্ত চিত্রের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ জিয়াউর রহমান। এমন শঙ্কা থেকে ডিএমপির পল্লবী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

শনিবার (৩১ অক্টোবর) রাতে পল্লবী থানায় উপস্থিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমকি ও ভয়ভীতির বিষয়টি জানিয়ে সাধারণ ডায়েরি করেন তিনি। পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) সজিব খান সাধারণ ডায়েরিটি তদন্ত করার দায়িত্ব পেয়েছেন। ৩১ অক্টোবর দায়ের করা সাধারণ ডায়েরিটির নম্বর ৩১১৬।

সাধারণ ডায়েরিতে জিয়াউর রহমান জানান, অনুমোদনহীন তথাকথিত আইপি টিভি জয়যাত্রা টেলিভিশন এর চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর এর বিরুদ্ধে ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশের জেরে শুক্রবার (৩০ অক্টোবর) রাত ১.৩০ মিনিটে আমাকে ফেসবুক মেসেঞ্জারে সময় মত দেখে নেয়ার  হুমকি দেয়। হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আমার সম্পাদিত সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকায় তার বিভিন্ন প্রতারণার সচিত্র সংবাদ প্রকাশ করার কারণেই দীর্ঘদিন ধরেই দেখে নেওয়ার হুমকি, ভয়ভীতি দেখিয়ে আসছে। শুধু তিনি নন তার বিভিন্ন লোকজন দিয়ে এই হুমকি অব্যাহত রেখেছেন। বিভিন্ন নম্বর থেকে আমার নম্বরে কল দিয়ে হয়রানি সহ মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও আমাকে হুমকি দেয়া হচ্ছে।

জানা গেছে,  রাজধানীর মিরপুর-১১ এলাকায় ভাড়া অফিস নিয়ে সরকারী অনুমোদনবিহীন জয়যাত্রা টেলিভিশনের অফিস খুলে দেশে ও বিদেশে প্রতিনিধি, ব্যুরো অফিস দেয়ার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

ইতিপূর্বে মিডিয়ার পরিচয়ে তথ্য অধিদপ্তর থেকে একটি এ্যাক্রিটিটেশন কার্ড সংগ্রহ করে তা নিজের ফেসবুকে শেয়ার করে সাংবাদিকদের ব্যাপক সমালোচনার মুখে পড়েন হেলেনা জাহাঙ্গীর।

এসব অভিযোগের বিষয়ে হেলেনা জাহাঙ্গীরের ব্যক্তিগত মুঠোফোনে বার বার চেষ্টা করলেও তিনি ফোন না ধরায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  হেলেনা জাহাঙ্গীর   মোঃ জিয়াউর রহমান  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘন্টায় ১১২ জনের মৃত্যুর রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up