বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ || ১৩ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ প্রথম দিন করোনার টিকা নিলেন যারা ■ সহিংসতার মধ্যে দিয়ে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ■ ৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ (তালিকা) ■ এবার ভারতের সংসদ ভবনে অভিযানের ঘোষণা ■ প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনু ■ দেশে করোনার টিকাদান কার্যক্রম শুরু ■ বিকট বিস্ফোরণে কেঁপে উঠলো রিয়াদ ■ অধিকাংশ কেন্দ্রেই নেই বিএনপি’র এজেন্ট ■ চট্টগ্রামে সংঘর্ষ-গোলাগুলি, যুবক নিহত ■ জনপ্রশাসন মন্ত্রণালয়ে কর্মকর্তা-কর্মচারীদের শোডাউন ■ চট্টগ্রামে দফায় দফায় সংঘর্ষ, আহত ২১ ■ ভোট ডাকাতির নগ্নতা দেখতে পাচ্ছি
আদমদীঘিতে ২১৫টি ইয়াবাসহ যুবক গ্রেপ্তার
সাগর খান, আদমদীঘি (বগুড়া)
Published : Thursday, 5 November, 2020 at 7:17 PM
Zoom In Zoom Out Original Text

মেহেদী হাসান

মেহেদী হাসান

গত বুধবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার কুসুম্বী বাজার থেকে ২১৫টি  ইয়াবা বড়িসহ মেহেদী হাসান (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মেহেদী হাসান কুসুম্বী গ্রামের বাবু হোসেনের ছেলে। সে ওই বাজারের একটি ঘরে আউট সোর্সিংয়ের কাজ করতো। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বর্তমানে উপজেলা সদর, সান্তাহার পৌরসভার বিভিন্ন মহল্লা, কুসুম্বী বাজার, পূর্বঢাকা রোড, মুরইল বাজার, কুন্দগ্রাম, ছাতিয়ানগ্রাম, চাঁপাপুর বাজার, সাওইল বাজার, নসরতপুরসহ বিভিন্ন গ্রামে এক শ্রেনির যুবক ও যুবতীরা আউট সোর্সিয়ের নামে মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানা পুলিশের একটি দল কুসুম্বী বাজারের কেশরতা গ্রামের রাস্তার মোড় থেকে মেহেদী হাসানকে গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশী করে ২১৫টি ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসি জানায় মেহেদী হাসানসহ এলাকার বেশ কিছু যুবক বাজারে  আউট সোর্সিংয়ের নামে মাদক সেবন ও ব্যবসা করে। আদমদীঘি থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এর পিছনে যারা জড়িত সকলকে গ্রেপ্তার করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  আদমদীঘি   মেহেদী হাসান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
প্রথম দিন করোনার টিকা নিলেন যারা
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up