ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ || ১২ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ চলে গেলেন ম্যারাডোনা ■ আত্মমর্যাদা নিয়ে তরুণরা মাথা উঁচু করে চলবে ■ বাড়ছে মাস্কের দাম ■ হোয়াইট হাউসে ট্রাম্পের করুণ বিদায়ের ঘন্টা ■ তিন পুলিশ কর্মকর্তা বরখাস্ত ■ সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি-এইচএসসি পরীক্ষা ■ পর পর তিন বস্তিতে আগুন নিয়ে নানা রহস্য ■ করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ■ বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেবে সৌদি ■ আবারও হার না মানার ঘোষণা ট্রাম্পের ■ বোমা হামলায় পুলিশসহ নিহত ১৭ ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ১১৭০০, আক্রান্তে ৫ লাখ
করোনাকে জয় করলেন এসিল্যান্ড রুবাইয়া খানম
মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার
Published : Friday, 13 November, 2020 at 10:04 AM
Zoom In Zoom Out Original Text

রুবাইয়া খানম

রুবাইয়া খানম

করোনা ভাইরাসকে জয় করে সুস্থ হলেন কুমিল্লা তিতাসের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড রুবাইয়া খানম। তিনি তিতাসে দায়িত্ব পালন করতে গিয়ে গত ২৮ অক্টোবর করোনায় আক্রান্ত হন। তারপর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। পরবর্তীতে দীর্ঘ ১৫ দিন করোনার সাথে যুদ্ধ করে বৃহস্পতিবার (১২ নভেম্বর) নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। এতে স্থানীয় প্রশাসনে স্বস্তি ফিরেছে।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে তিতাস উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম সরকারি নির্দেশনা বাস্তবায়নে কঠোর পরিশ্রম করেনে। লকডাউনে  তিনি দিনরাত কাজ করেন। সরকারি নির্দেশ অমান্যকারীদেরকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করে তিনি সকলকে সতর্ক করতেন। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার সকল কাজে তিনি সবসময় সহয়তা করেন। কাজের কারণে তিনি ইতোমধ্যই তিতাসের কাছে জনপ্রিয় কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম বলেন, তিতাসবাসীর জন্য কাজ করতে গিয়েই আমি করোনায় আক্রান্ত হই। তবে আমি চিন্তিত হইনি। কারণ আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। প্রথমে করোনায় আক্রান্তের খবরে কিছুটা ভয় পেলেও মনোবল শক্ত ছিল আমার। পরে ডাক্তারের পরামর্শ অনুযারী বাসায় থেকে ওষুধ সেবন করেছি এবং সকল নিয়ম-কানুন মেনে চলেছি।

তিনি আরো বলেন, আমি কাজের মানুষ হয়েও ১৫ দিন ঘরবন্দি থেকে অস্বস্তিতে ছিলাম। টিভি দেখে আর বই পড়ে সময়টা পার করেছি। আশা করছি আগামী রবিবার (১৫ নভেম্বর) থেকে আবার কাজে ফিরব। করোনায় আক্রান্তদের মনোবল শক্ত রেখে নিয়মিত ওষুধ সেবনসহ নিয়ম-কানুন মেনে চলার পরামর্শ দেন রুবাইয়া খানম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন,  তিতাসের মত একটি গুরুত্বপূর্ণ উপজেলায় অনেক কাজ করতে হয়। প্রশাসনে আমরা দুজনই কাজ করি। এ সময়ে রুবাইয়া খানম করোনা আক্রান্ত হওয়ায় আমার কাজ ও কষ্ট বেড়ে যায়। কারন আমি নিজেও শারীরিকভাবে অসুস্থ। করোনা থেকে তার সুস্থতার খবরে আমিও স্বস্তি পেলাম।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  রুবাইয়া খানম   তিতাস  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up