Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়ার নির্দেশ ■ ‘কিংস পার্টি’তে সাকিব, যা বললেন ওবায়দুল কাদের ■ তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন ■ ৬২ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল ■ বিএনপিতে রদবদল ■ হলমার্ক দুর্নীতি মামলার রায় আজ ■ গাজায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ২০
ফরিদপুর ১: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২
Published : Saturday, 6 January, 2024 at 11:37 AM

ফরিদপুর ১: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২

ফরিদপুর ১: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২

ফরিদপুর-১ আসনের বোয়ালমারীতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার রুপাপাত ইউনিয়নের সূর্যোগ বাজারের এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন- বন্ডপাশা গ্রামের মাহাবুর রহমানের ছেলে ও রুপাপাত ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুঞ্জুরুল ইসলাম এবং তার ভাই সুজন মুন্সী। 

আহত মঞ্জুরুল ইসলামকে প্রথমে আহত অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সুজন মুন্সীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

আহত মঞ্জুরুলের স্ত্রী জানান, আমার স্বামী স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের ঈগল প্রতীকের পক্ষে কাজ করছে। শুক্রবার রাত ৯টার দিকে পাশ্ববর্তী সূর্যোগ বাজারে গেলে পথমধ্যে নৌকার সমর্থক হেলমেটধারীরা মোটরসাইকেল চালিয়ে নৌকার পক্ষে স্লোগান দিয়ে তার মাথা লক্ষ্য করে পেছন থেকে আঘাত করে। অতর্কিত হামলায় মঞ্জুরুল ইসলাম রাস্তায় পড়ে গেলে তারা তাকে বেধড়ক মারপিট করে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয় এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক তমাল কৃষ্ণ চক্রবর্তী বলেন, আহত মঞ্জুরুল ইসলামের মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। যেহেতু তার মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুরে স্থানান্তর করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, বিষয়টি আমি অবগত নই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশসংবাদ/এফ




আরও সংবাদ   বিষয়:  ফরিদপুর   বোয়ালমারী   স্বতন্ত্র প্রার্থী   ইউনিয়ন   বাজার  


আপনার মতামত দিন
বিএনপিতে রদবদল
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 19 March, 2024
‘গায়ের জোরে দেশ চালাচ্ছে সরকার’
নিজস্ব প্রতিবেদক
Saturday, 16 March, 2024
‘সংখ্যালঘু ভাবনাটাই দাসত্বের শেকল’
নিজস্ব প্রতিবেদক
Saturday, 16 March, 2024
এমপি আজাদকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি
নিজস্ব প্রতিবেদক
Thursday, 14 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up