ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৫ নভেম্বর ২০২০ || ১১ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বোমা হামলায় পুলিশসহ নিহত ১৭ ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ১১৭০০, আক্রান্তে ৫ লাখ ■ আবারো বিশ্বকে নেতৃত্ব দেবে আমেরিকা ■ ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ ■ স্ক্র্যাপের পরিবর্তে কংক্রিট ব্লক, ২০ কনটেইনার জব্দ ■ মাধ্যমিকে লটারিতে ভর্তি ■ তিন রাষ্ট্রদূতকে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী ■ শিক্ষায় বিনিয়োগের বিকল্প নেই ■ কমলো স্বর্ণের দাম ■ নিভারের প্রভাব পড়বে না বাংলাদেশে ■ ঢাকায় পৌঁছালো ‘ধ্রুবতারা’ ■ আলোচনায় কানাডা’র বেগমপাড়া
অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতা শাহাদাত গ্রেফতার
সাহেদ সাব্বির, ফেনী
Published : Monday, 16 November, 2020 at 2:06 PM
Zoom In Zoom Out Original Text

অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতা শাহাদাত গ্রেফতার

অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতা শাহাদাত গ্রেফতার

অর্থ আত্মসাৎ মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত উল্লাহ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দীর্ঘদিন যাবত যৌথ ব্যাবসা সহ বিভিন্ন প্রলোভনে টাকা আত্মসাত করে অনেক মানুষ কে ক্ষতিগ্রস্থ করে আসছিলো সে।

রবিবার (১৫ নভেম্বর) দুপুরে ফেনী সহদেবপুরের এক ভাড়া বাসা থেকে গ্রেফতার করে পিবিআই। শাহাদাত উল্লাহ সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের শহীদ উল্লাহ প্রকাশ শ্রীলংকা হুজুরের ছেলে।

পিবিআইএ’র পরিদর্শক মো. শাহ আলম জানান, নোয়াখালি জেলার সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামের মোঃ মাসুদ নামে এক মৎস্য চাষীর অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা পাওয়ায় শাহাদাত কে গ্রফতার করা হয়েছে।

জানা যায়, শাহাদাত সোনাগাজী মহুরি প্রেজেক্টের মৎস্য চাষী মোঃ মাসুদের সাথে মাছ চাষের সূত্রে পরস্পর বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হয়। শাহাদাত অর্থিক ক্ষতিগ্রস্ত হলে মোঃ মাসুদের কাছে থেকে ফেরৎ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে দফায় দফায় মাছের খাবার, মাছের পোনা, পুকুরে ব্যবহারের চুন,ঔষধ, পানি সেচের মোটর-পাইপ এবং নগদ নেয়। পরবর্তীতে শাহাদাত সব অস্বীকার করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৩ আগষ্ট থেকে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রভাবশালী জালিয়াতি ও অপরাধী চক্রের অন্যতম হোতা শাহাদাত উল্লাহ (১৫,০৭,৩৯৬ টাকা) পৌনের লক্ষ সাত হাজার তিনশত ছিয়ানব্বই টাকা আত্মসাৎ করেন।

শাহাদাতের বিরুদ্ধে আরও অভিযোগ আছে- সোনাগাজী উপজেলা  যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল চাকলাদারের ৬লক্ষ ৫৭হাজার  টাকা আত্মসাত করায় গত দু'মাস পূর্বে সোনাগাজী মডেল থানায় প্রতারক শাহাদাতের নামে ১৭/২০২০ মামলা (ধারা ৪২০-৪০৬ পেনাল কোড) এফআইআর হয়েছিলো, যা চলমান রয়েছে।  বর্তমানে সে মামলায় শাহাদাত জামিনে আছে।

ক্ষতিগ্রস্থ মোঃ মাসুদ বলেন, প্রতারক শাহাদাত আমার সাথে প্রতারনা করেছে,আমার বিশ্বাস ভঙ্গ করে আমার ব্যাবসা ক্ষতিগ্রস্থ করে সে টাকা আত্মসাত করে। আমি আইনের আশ্রয় নিয়েছি, আমি ক্ষতিপূরন সহ প্রতারক শাহাদাতের দৃষ্টান্তমূলক বিচার চাই।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  শাহাদাত উল্লাহ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় মৃত্যু ১১৭০০, আক্রান্তে ৫ লাখ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up