ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ || ৪ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ পৌরসভা নির্বাচনের ২য় ধাপেও বিএনপি’র ভরাডুবি ■ ধর্ষণে ব্যর্থ হয়ে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ■ কেরানীগঞ্জে খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, আটক ২ ■ কাকরাইলে মা-ছেলে হত্যায় ৩ আসামির ফাঁসি ■ ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬ ■ যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা জারি ■ ২য় ধাপের ৬০ পৌরসভায় জিতলেন যারা ■ সংসদের অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা ■ অপরিবর্তিত থাকবে রাত-দিনের তাপমাত্রা ■ চার দিনের মধ্যে ভর্তি শেষ করার নির্দেশ ■ নির্বাচিত হয়েই বিএনপির কাউন্সিলর খুন ■ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে
মুখে গামছা বেঁধে দুই জমজ বোনকে ধর্ষণ
দেশসংবাদ, ঢাকা
Published : Monday, 23 November, 2020 at 11:08 AM, Update: 23.11.2020 1:17:57 PM
Zoom In Zoom Out Original Text

মুখে গামছা বেঁধে দুই জমজ বোনকে ধর্ষণ

মুখে গামছা বেঁধে দুই জমজ বোনকে ধর্ষণ

রাজধানীর মুগদায় জমজ দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামাতো ভাই ফরহাদের (২৩) বিরুদ্ধে। এ অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় অভিযুক্ত ফরহাদ (২৩) পলাতক রয়েছেন।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে ওই দুই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করায় মুগদা থানা পুলিশ।

মামলার বিবরণ থেকে জানা যায়, ভুক্তভোগী শিশুদের পরিবার মুগদা এলাকায় থাকেন। স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে ১১ বছরের ওই দুই শিশু। একই এলাকায় থাকে ফরহাদের পরিবারও। ফরহাদ এলাকাতে একটি মাছের দোকানের কর্মচারী হিসেবে কাজ করে। গত বুধবার বিকেলে ফরহাদ তাদের দু’বোনকে কৌশলে ডেকে তার বাসার ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে প্রথমে একবোনকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। পরে একইভাবে আরেক বোনকেও ধর্ষণ করে। এরপর কাউকে কিছু না বলতে তাদেরকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে ছেড়ে দেয়। পরে শিশু দুটি বাসায় গিয়ে তাদের মায়ের কাছে ঘটনার সব কিছু বলে দেয়।

ঘটনাটি জানাজানি হবার পরে তারা দুই পরিবারই মিমাংসার চেষ্টা করে। ফরহাদের বাবা অর্থাৎ শিশু দুটির মামা মামলা না করতেও তাদেরকে ভয়ভীতি দেখান। এমনকি শিশু দুটি বড় হলে তাদের মধ্যে একজনকে ফরহাদের বউ হিসেবে তুলে নেবে বলে আশ্বস্ত করতে চায়। তবে শিশুদের মা ও খালা এসব না মানলে পরে ফরহাদসহ তার পরিবার বাসা থেকে পালিয়ে যায়। এরপর সিদ্ধান্ত নিয়ে আজ রবিবার ভুক্তভোগীর পরিবার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম।

দেশসংবাদ/বিপি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:   ধর্ষণ   ফরহাদ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সবাইকে করোনা ভ্যাকসিন দেয়া হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up