Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট ■ ‘ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ’ ■ গড়ে ৮২ কেজি খাবার নষ্ট করেন একজন বাংলাদেশি ■ জিম্মি নাবিকদের জন্য দুম্বা আনছে জলদস্যুরা ■ প্রাথমিকে শিক্ষক নিয়োগে বড় সুখবর দিলেন প্রতিমন্ত্রী ■ ‘বাবর ইন, শাহিন আউট’ ■ কাশ্মীরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০
তৃতীয় বিয়ে শোয়েব মালিকের
Published : Sunday, 21 January, 2024 at 8:29 PM

শোয়েব মালিক-সানা জাভেদ

শোয়েব মালিক-সানা জাভেদ

তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে, সদ্যবিবাহিতা স্ত্রী সানা জাভেদের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেন পাকিস্তানের অলরাউন্ডার। এর আধ ঘণ্টা আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। শোয়েব যখন তৃতীয় স্ত্রীকে নিয়ে মেতে আছেন। তখন সানিয়া মির্জা মগ্ন ছিলেন তার প্রথম প্রেমে।

অবশ্য এর মধ্যে অবাক হওয়ার কিছু নেই। মেলর্বোনে চলছে বছরের প্রথম গ্ল্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেন। সেখানে ধারাভাষ্য নিয়ে ব্যস্ত আছেন সানিয়া মির্জা। টেলিভিশনের পর্দায় আসার আগে সেরে নেন প্রয়োজনীয় সাজ্জসজ্জা। সেই ছবি দেন সামাজিক মাধ্যমের স্টোরিতে। ছবির সঙ্গেই লিখে দিয়েছিলেন, তাকে কে সাজিয়েছেন। তার সাজসজ্জাই বা কারা সরবরাহ করেছেন।

সানিয়া ভক্তদের জানা তার প্রথম প্রেম টেনিস। সেই ছয় বছর বয়স থেকে মেতে আছেন টেনিস নিয়ে। পেশাদার টেনিস থেকে অবসর নেন গত বছর। এরপর থেকে নিজেকে জড়িয়ে রেখেছেন এই খেলার সঙ্গে। টেনিসের বড় বড় প্রতিযোগিতায় তাকে দেখা যায় বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসেবে। সদ্য প্রাক্তন স্বামী শোয়েব মালিক যখন তৃতীয় বিয়ের ছবি প্রকাশ করছেন, সে সময় সানিয়াও মেতেছিলেন নিজের টেনিস নিয়ে।

প্রায় আধ ঘণ্টার তফাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া সানিয়া এবং শোয়েবের পোস্ট নজর কেড়েছে ক্রীড়াপ্রেমীদের। সাবেক স্বামীর নতুন সংসার থেকে নিজেকে দূরে রাখতে টেনিসে মজে থাকায় সানিয়ার প্রশংসাও করেছেন অনেকে।

২০১০ সালে শোয়েব-সানিয়ার পথচলা শুরু হয় একসঙ্গে। তাদের সংসারে আছে পাঁচ বছর বয়সী সন্তান ইজহান। এর আগে গত বছরের নভেম্বর থেকে দুই তারকার বিবাহবিচ্ছেদের গুঞ্জন চাউর হয়। কিন্তু দুজনে মিলে দ্য মির্জা-মালিক শো—অনুষ্ঠান শুরু করে। এরপর থেমে যায় সেই গুঞ্জন।

সানিয়া মির্জাকে বিয়ে করার কিছুদিন আগে চাউর উঠে ভারতের হায়দরাবাদের আয়েশা সিদ্দিকীর সঙ্গে ২০০২ সালে বিবাহবন্ধনে আবন্ধ হন শোয়েব মালিক। আয়েশার দাবি নাকচ করে দেন পাকিস্তানি অলরাউন্ডার। সানিয়াকে বিয়ে করার কিছুদিন আগে আয়েশাকে ডিভোর্স দেন শোয়েব মালিক। আয়েশা-সানিয়ার পর এবার সানায় মজে আছেন শোয়েব।

দেশসংবাদ/এমএইচ/এফএইচ


আরও সংবাদ   বিষয়:  তৃতীয় বিয়ে   শোয়েব মালিক  


আপনার মতামত দিন
‘বাবর ইন, শাহিন আউট’
ক্রীড়া ডেস্ক
Friday, 29 March, 2024
সহজ লক্ষ্য পেল অস্ট্রেলিয়া
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 27 March, 2024
ফিরলেন সাকিব, টিকে গেলেন লিটন
ক্রীড়া ডেস্ক
Tuesday, 26 March, 2024
চায়ের দেশে চাপে টাইগাররা
ক্রীড়া ডেস্ক
Sunday, 24 March, 2024
 দ্বিতীয় টেস্টে ফিরছেন  সাকিব
ক্রীড়া ডেস্ক
Sunday, 24 March, 2024
৯৭ রানে অলআউট বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক
Sunday, 24 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up