মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ || ১১ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ক্ষমা চাইলেন এমপি একরাম চৌধুরী ■ এএসআই আলমগীরের বিরুদ্ধে দুদকের মামলা ■ বন্দরনগরীতে ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন ■ নোয়াখালীতে তীব্র উত্তেজনা, ১৪৪ ধারা জারি ■ নিবন্ধন ছাড়া ভ্যাকসিন নয় ■ প্রত্যাহার ধর্মঘট, সারা দেশে নৌচলাচল শুরু ■ ওবায়দুল কাদেরের রক্তচক্ষুকে ভয় করি না ■ টিকা নিয়ে গুজব ঠেকাতে চান মোদি! ■ প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের ভ্যাকসিন নেয়ার আহ্বান ফখরুলের ■ উইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ ■ ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে বইমেলা ■ পরিবেশ সুষ্ঠু না হলে গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়
ধর্ষণের ভিডিও ধারন করে ভাইরাল করানোর হুঁমকি
গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণ, চেয়ারম্যান গ্রেফতার
মোঃ আবু হাসানুল হুদা রাশেদ, গাইবান্ধা
Published : Wednesday, 25 November, 2020 at 9:58 PM
Zoom In Zoom Out Original Text

গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণ, চেয়ারম্যান গ্রেফতার

গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণ, চেয়ারম্যান গ্রেফতার

গাইবান্ধায় ন্যাশনাল সার্ভিসের এক কর্মীকে (৩৫) ধর্ষণ ও তার ভিডিও ধারন করে ভাইরালের ভয় দেখিয়ে অনুরূপ কার্যক্রম চালানোর অভিযোগে এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে (৫০) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সে সদর উপজেলার এক নম্বর লক্ষ্মিপুর ইউনিয়নের মালিবাড়ির বকসির খামার গ্রামের মোঃ আনোয়ার হোসেন পুত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি বছরের ১৩ মার্চ চেয়ারম্যানের কাছে প্রত্যয়ন নিতে যায় ওই গৃহবধূ। এ সময় চেয়ারম্যান কৌশলে তাকে কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে বিভিন্ন সময় ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে চেয়ারম্যান বাদল। শুধু তাই নয় গত ১১ নভেম্বর ধর্ষিতার বাড়িতে গিয়ে তার স্বামীর অনুপস্থিতিতে আপত্তিকর অবস্থায় লক্ষীপুরের বামুনীপাড়ার এলাকাবাসী চেয়ারম্যানকে আটকের চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরবর্তীতে গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত এর আগে ২০১৭ সালে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিল এই ইউপি চেয়ারম্যান। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে আটকে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার মামলা রেকর্ডকারী কর্মকর্তা মাহফুজার রহমান।

গৃহবধূ ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। ২৫ নভেম্বর (বুধবার) ভুক্তভোগীর মেডিকেল টেস্ট শেষে আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে। গাইবান্ধা সদর থানায় ধারা ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; মামলা নম্বর ৪৯; জিআর-৭৬২ রুজু হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  গাইবান্ধা   ধর্ষণ   মোস্তাফিজুর রহমান বাদল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সর্বনাশা করোনায় আজও ১৮ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up