শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ || ৮ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ ■ ২০৪১ সালের আগেই দেশ হবে 'সোনার বাংলা' ■ ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয় ■  ওবায়দুল কাদেরকে রাজাকার ফ্যামিলির লোক বললেন এমপি একরামুল ■ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে চায় মিয়ানমার ■ তালিকায় নাম এলে সবার আগে আমি টিকা নেব ■ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে প্রথম টিকা নেওয়ার আহ্বান ■ অবৈধভাবে দখল ঠেকাতে ড্রোন ক্যামেরা ব্যবহার করা হচ্ছে ■ ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৫ জনের মৃত্যু ■ সকল ব্যাংকের এমডিদের সম্পদ বিবরণী চায় বাংলাদেশ ব্যাংক ■ আশুলিয়ায় বাসায় ঢুকে কুপিয়ে হত্যা, আটক ৩ ■ ১৪৮ রানে অলআউট উইন্ডিজ
গোয়েন্দা পুলিশ পরিচয়ে
টাকা ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা
আফরোজা সরকার, রংপুর
Published : Thursday, 26 November, 2020 at 1:13 PM
Zoom In Zoom Out Original Text

টাকা ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা

টাকা ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা

রংপুরে গোয়েন্দা পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই করে সাদেক বাদশা (৪১) নামে এক গরু ব্যবসায়ীকে মাইক্রোবাস চাপায় হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৫ নভেম্বর) রাত সোয়া এগারোটার দিকে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর আকুরপাচি মোড়ের একটি সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায় , স্যালো ইঞ্জিন চালিত ভটভটিতে করে গরু নিয়ে কুড়িগ্রামের বড়বাড়ি হাটে গরু বিক্রি করে কয়েকজন ব্যবসায়ী। সেখান থেকে তারা অবিক্রিত গরু নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলেয়ায় গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জ-বলদিপুকুর সড়কের মধ্যবর্তী সিএনজি পাম্প সংলগ্ন স্থানে একটি মাইক্রোবাসে আসা আট-নয়জন তাদের গতি রোধ করেন।

এসময় তারা নিজেদেরকে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে গরু বহনকারী গাড়ীর কাগজপত্র দেখতে চেয়ে চালক ও ব্যবসায়ীকে তল্লাশী করে। এক পর্যায়ে তিনজনের কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়ে তারা চলে যেতে চাইলে গরু ব্যবসায়ীরা মাইক্রোবাসটি আটকানোর চেষ্টা করেন। কিন্তু দুষ্কৃতকারীরা সাদেক বাদশা নামে এক গরু ব্যবসায়ীকে চাপা দিয়ে এবং ভটভটি চালক সাজুকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পরে সঙ্গে থাকা অন্য ব্যবসায়ীরা স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃদুল রায় জানান, হাসপাতালে আনার আগেই সাদেক বাদশার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশের ওসি তদন্ত জাকির হোসেন বলেন, ওই ব্যক্তির হাসপাতালে মৃত্যুর পর বিষয়টি আমরা জানতে পেরে দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। কিন্তু দুর্বৃত্তরা মাইক্রোবাসে করে পালিয়ে যাওয়ার তাদের সনাক্ত করা সম্ভব হয়নি। তবে দুষ্কৃতকারীদের ধরতে প্রয়োজনীয় তৎপরতা এরইমধ্যে শুরু হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  রংপুর   সাদেক বাদশা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up