মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ || ১১ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ক্ষমা চাইলেন এমপি একরাম চৌধুরী ■ এএসআই আলমগীরের বিরুদ্ধে দুদকের মামলা ■ বন্দরনগরীতে ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন ■ নোয়াখালীতে তীব্র উত্তেজনা, ১৪৪ ধারা জারি ■ নিবন্ধন ছাড়া ভ্যাকসিন নয় ■ প্রত্যাহার ধর্মঘট, সারা দেশে নৌচলাচল শুরু ■ ওবায়দুল কাদেরের রক্তচক্ষুকে ভয় করি না ■ টিকা নিয়ে গুজব ঠেকাতে চান মোদি! ■ প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের ভ্যাকসিন নেয়ার আহ্বান ফখরুলের ■ উইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ ■ ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে বইমেলা ■ পরিবেশ সুষ্ঠু না হলে গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়
স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলো স্বামী
দেশসংবাদ, যশোর
Published : Thursday, 26 November, 2020 at 2:28 PM
Zoom In Zoom Out Original Text

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলো স্বামী

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলো স্বামী

যশোরের অভয়নগর উপজেলায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে হিরা বেগম (৩৩) নামে এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পালিয়েছেন তার স্বামী।বৃহস্পতিবার ভোরে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী বিল্লাল সরদার চাকই গরুহাটখোলাসংলগ্ন গ্রামের আক্কাস আলী সরদারের ছেলে।

হাসপাতালে দগ্ধ হিরা বেগম জানান, স্বামী বিল্লাল সরদার সামান্য কথা কাটাকাটির একপর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে বিলের দিকে দৌড়ে পালিয়ে যায়। তিনি কাঁদতে কাঁদতে আরও বলেন, আমি ওই পাষণ্ড স্বামীর বিচার দাবি করছি।

এ বিষয়ে হিরা বেগমের মা উপজেলার ভাটপাড়া গ্রামের মজিদা বেগম জানান, চাকই গরুহাটখোলাসংলগ্ন গ্রামের আক্কাস আলী সরদারের ছেলে বিল্লাল সরদার অমানসিকভাবে তার মেয়েকে গায়ে আগুন দিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. টুম্পা কুণ্ডু বলেন, হিরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের সিংহভাগ পুড়ে ঝলসে গেছে। তার প্রাথমিক চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  যশোর   অভয়নগর   আগুন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সর্বনাশা করোনায় আজও ১৮ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up