Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট ■ ‘ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ’ ■ গড়ে ৮২ কেজি খাবার নষ্ট করেন একজন বাংলাদেশি ■ জিম্মি নাবিকদের জন্য দুম্বা আনছে জলদস্যুরা ■ প্রাথমিকে শিক্ষক নিয়োগে বড় সুখবর দিলেন প্রতিমন্ত্রী ■ ‘বাবর ইন, শাহিন আউট’ ■ কাশ্মীরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০
আবারও একসঙ্গে শাকিব-অপু!
Published : Wednesday, 24 January, 2024 at 12:56 PM

আবারও একসঙ্গে শাকিব-অপু!

আবারও একসঙ্গে শাকিব-অপু!

দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে দেশের জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তারা দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। ব্যক্তিগত জীবনে এক সময় প্রেম, বিয়ে, বিচ্ছেদের মধ্যে পার করা তাদের সম্পর্ক এখন নতুন একটি জায়গায় এসে দাঁড়িয়েছে, সেটা হলো তাদের সন্তান আব্রাম খান জয়। সন্তানকে ঘিরেই তাদের সম্পর্কের অবশিষ্ট অংশটুকু টিকে আছে। তবে তাদের নিয়ে দর্শকের আগ্রহের জায়গা কম নয় আজও। অনেকেই চান, শাকিব-অপু আবারও জুটি হোক সিনেমার পর্দায়।

যারা এমন ভাবছেন তাদের আশা পুরোপুরি পূরণ না হলেও, শাকিব-অপু আবারও এক হচ্ছেন। জানা গেছে, সিনেমায় অভিনয়ের পাশাপাশি রিমার্ক নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন শাকিব খান। আর সেই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হলেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু সংবাদ মাধ্যমকে বলেন, শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ, শাকিব অনেক বিচক্ষণ। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কোম্পানি। সারা বিশ্বে তাদের পণ্য পাওয়া যাবে। এমন একটি কোম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।

এদিকে সংবাদমাধ্যমে শাকিব-অপুর মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসঙ্গে না হাঁটলেও বাকি সব পথেই একসঙ্গে হাঁটছেন তারা।  দীর্ঘ ৬ বছরের বিবাহবিচ্ছেদ একে অন্যের ভরসার জায়গাকে এখনও মলিন করতে পারেনি ঢালিউডের এক সময়ের জনপ্রিয় এ জুটিকে।

গত ২০ জানুয়ারি এ উপলক্ষে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। সেখানেই শাকিব খানের ব্যবসায় নামার সংবাদ জানানো হয়। সেখানে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাকিব-অপু ছাড়াও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।

দেশসংবাদ/এফ



আরও সংবাদ   বিষয়:  জনপ্রিয়   তারকা   শাকিব খান   অপু বিশ্বাস   সুপার হিট সিনেমা  


আপনার মতামত দিন
ঢাকায় আসছেন আতিফ আসলাম
বিনোদন ডেস্ক
Friday, 29 March, 2024
মাকে হারিয়ে ভেঙে পড়েছেন পূজা
বিনোদন ডেস্ক
Sunday, 24 March, 2024
কন্ঠশিল্পী খালিদ আর নেই
বিনোদন ডেস্ক
Monday, 18 March, 2024
সাদী মুহম্মদের দাফন সম্পন্ন
বিনোদন ডেস্ক
Thursday, 14 March, 2024
৯৬তম অস্কার জিতলেন যারা
বিনোদন ডেস্ক
Monday, 11 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up