ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ || ৪ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কেরানীগঞ্জে খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, আটক ২ ■ কাকরাইলে মা-ছেলে হত্যায় ৩ আসামির ফাঁসি ■ ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬ ■ যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা জারি ■ ২য় ধাপের ৬০ পৌরসভায় জিতলেন যারা ■ সংসদের অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা ■ অপরিবর্তিত থাকবে রাত-দিনের তাপমাত্রা ■ চার দিনের মধ্যে ভর্তি শেষ করার নির্দেশ ■ নির্বাচিত হয়েই বিএনপির কাউন্সিলর খুন ■ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে ■ ভাইয়ের এলাকার নির্বাচন নিয়ে যা বললেন ওবায়দুল কাদের ■ গণতন্ত্র দেশ থেকে বিলীন হয়ে গেছে
শহীদ ডা. মিলনকে শ্রদ্ধা-ভালোবাসায় স্মরণ
দেশসংবাদ, ঢাকা
Published : Friday, 27 November, 2020 at 2:56 PM, Update: 27.11.2020 4:06:59 PM
Zoom In Zoom Out Original Text

শহীদ ডা. মিলনকে শ্রদ্ধা-ভালোবাসায় স্মরণ

শহীদ ডা. মিলনকে শ্রদ্ধা-ভালোবাসায় স্মরণ

শ্রদ্ধা-ভালোবাসায় স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ ডা. শামসুল আলম খান মিলন দিবস পালিত হচ্ছে। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল থেকেই ঢাকা মেডিক্যাল কলেজ চত্বরে ডা. মিলনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে সংগঠন।

স্বৈরাচারবিরোধী আন্দোলনের শহীদ ডা. শামসুল আলম খান মিলনের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে বাংলাদেশ আওয়ামী লীগ, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষকলীগ, বাংলাদেশ যুবলীগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ও দক্ষিণ শাখা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাম গণতান্ত্রিক জোট, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এবং শহীদ ডাক্তার মিলনের পরিবারবর্গ।

ঢাকা মেডিক্যাল কলেজ প্রাঙ্গণে শহীদ ডা. মিলনের সমাধিতে বিভিন্ন রাজনৈতিক দল এবং সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের ফলে সমগ্র সমাধি ফুলে ফুলে ভরে উঠেছে।  

স্বৈরাচারবিরোধী আন্দোলনের অগ্নিঝরা উত্তাল দিনে ১৯৯০ সালের ২৭ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের পাশে এরশাদের পেটোয়া বাহিনীর গুলিতে শাহাদাত বরণ করেন ডা. শামসুল আলম খান মিলন। ডা. মিলনের আত্মত্যাগের মাধ্যমে এরশাদ বিরোধী আন্দোলন বেগবান হয়। গণআন্দোলনের মুখে স্বৈরশাসক হুসেইন মুহাম্মদ এরশাদ ক্ষমতা ছাড়তে বাধ্য হন।

দেশসংবাদ/বিএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  শহীদ ডা. শামসুল আলম খান মিলন   ডা. মিলন   আওয়ামী লীগ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সবাইকে করোনা ভ্যাকসিন দেয়া হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up