ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ || ৩ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ অত্যাধুনিক মারণাস্ত্র হাতে হাজার হাজার সেনা ■ ভারতে বিশ্বের সর্ববৃহৎ টিকাদান কর্মসূচি শুরু ■ নির্বাচন কমিশন গঠনে বিএনপি’র সর্বদলীয় ঐক্যের উদ্যোগ ■ ধসে পড়ছে ট্রাম্পের বাণিজ্য সাম্রাজ্য ■ ২০২১ সালের গ্লোবাল সামরিক র‍্যাংকিং প্রকাশ ■ ৬০ পৌরসভায় ভোট চলছে ■ সেভেন স্টার গ্রুপের ৬ সদস্য গ্রেফতার ■ প্রতিপক্ষের কর্মীকে কোপালেন নারীপ্রার্থী ■ জনপ্রিয় তুর্কি অ্যাপ ‘বিপ’ ডাউনলোডের হিড়িক ■ ৫২ পৌরসভায় বিএনপি’র টিকিট পেলেন যারা ■ ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ■ ২৪ ঘণ্টায় করোনায় ১৩ মৃত্যু, আক্রান্ত ৭৬২
ভারত-পাকিস্তান গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 27 November, 2020 at 6:50 PM, Update: 27.11.2020 10:59:16 PM
Zoom In Zoom Out Original Text

ভারত-পাকিস্তান গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত

ভারত-পাকিস্তান গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত

ভারতশাসিত কাশ্মীরে পাকিস্তানের সঙ্গে সীমান্ত বিভাজনকারী রেখা লাইন অব কন্ট্রোলে (এলওসি) দুই দেশের সেনাদের গোলাগুলিতে প্রাণ হারিয়েছেন দুই ভারতীয় জওয়ান। খবর এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকার।

ভারতের সামরিক বাহিনীর পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সম্পূর্ণ বিনা প্ররোচনায় শুক্রবার সীমান্তের নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের সেনারা গুলিবর্ষণ করলে ভারতীয় সেনারা এর পাল্টা জবাব দিলে আমাদের দুই সেনা নিহত হন।

এনডিটিভির অনলাইন প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাজৌরি জেলার সুন্দরবনি এলাকায় অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন করে পাক সেনার হামলায় নিহতরা হলেন নায়েক প্রেম বাহাদুর খতরি এবং রাইফেল ম্যান সুখবীর সিং।

উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালীন ওই দুজন প্রাণ হারান।

এর আগে, গত বৃহস্পতিবার পাক সেনার গুলিতে পুঞ্চ জেলায় মৃত্যু হয় জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) সুবেদার স্বতন্ত্র সিংয়ের। সেখানে সেনার ফরোয়ার্ড পোস্ট লক্ষ্য করে গোলা এবং গুলিবর্ষণ করে পাক সেনারা।

অপরদিকে একইদিন জঙ্গি হামলায় কাশ্মীরের প্রধান শহর শ্রীনগরে প্রাণ হারান দুই ভারতীয় জওয়ান। ওই এলাকায় টহল দেয়ার সময় তাদের ওপর অতর্কিতে হামলা চালায় অস্ত্রধারীরা।

দেশসংবাদ/জেএন/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  কাশ্মীর   ভারত   পাকিস্তান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতে বিশ্বের সর্ববৃহৎ টিকাদান কর্মসূচি শুরু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up