রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ || ১০ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ এশিয়ার মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট গ্রেফতার ■ ব্যাংক ছেড়ে চলে যাচ্ছে বিদেশি বিনিয়োগকারীরা ■ রাশিয়ায় ব্যাপক বিক্ষোভ, হাজার হাজার গ্রেফতার ■ পরীক্ষা ছাড়াই এইচএসসি’র ফল প্রকাশের বিল পাস ■ এইচএসসি’র ফল প্রস্তুত, চলতি সপ্তাহেই প্রকাশ ■ কমলাপুরে গার্মেন্টসে ভয়াবহ আগুন ■ শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে ■ হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনা, চালকসহ নিহত ২ ■ হাইকোর্ট এলাকায় যুবককে হত্যা ■ ইরফান সেলিমের বাসায় ‘অন্য কেউ’ অস্ত্র রেখেছে ■ শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে মানতে হবে চার নির্দেশনা ■ ঢাকাকে শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত করা হবে
এ এন এম ওয়ালীউরের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 28 November, 2020 at 6:00 PM, Update: 29.11.2020 1:25:17 AM
Zoom In Zoom Out Original Text

এ এন এম ওয়ালীউরের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

এ এন এম ওয়ালীউরের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি এ এন এম ওয়ালীউর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ  সুজাউল করিম চৌধুরী বাবুল এবং সাধারণ সম্পাদক মো. আল আমিন মুক্তি। গতকাল শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃদ্বয় (তারা) এ প্রতিবাদ জানান। একইসাথে এই ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানপূর্বক দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে সঠিক বিচার এবং নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

জানা গেছে, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আমপাল গ্রামের বাসিন্দা শিক্ষানুরাগি ও সমাজসেবক এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লার উপর গত ২৫ নভেম্বর অর্তকিত হামলা চালায় কতিপয় সন্ত্রাসী। এরআগে গত ২০নভেম্বর রাতে আমপাল গ্রামের আলম ও মোসলেমের দোকানের সামনে মনির মাতাল অবস্থায় আসে তার সাথে যোগ দেয় বশির গং হামলা চালায়, শাররিক ভাবে লাঞ্চিত করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে মেরে ড্রেনে ফেলে দেওয়াসহ প্রান নাশের হুমকি দেয়। এরপর ২৫ নভেম্বর এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লা নেয়ামতকান্দি বাজারে গেলে মনির ও তার লোকজন নিয়ে গতিরোধ করে অস্র-সস্র নিয়ে প্রানে মেরে ফেলতে হামলা চালায়। এ সময় উপস্থিত লোকজনের হস্তক্ষেপে প্রানে বেঁচে যান তিনি। 

এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লা জানান, নিজ এলাকা ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ব্যবস্থা করেন এবং এলাকাবাসিকে ফ্রী ব্যবস্থাপত্র, ঔষধ, মাস্ক এবং গরিব ও খেটে খাওয়া মানুষকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করে আসছেন। তাতে ঈর্ষান্বিত হয়ে ছালিয়াকান্দি গ্রাম নিবাসি মিজানুর রহমান মনির পিতা মৃত. আব্দুর রশিদ ও আমপাল নিবাসি বশিরুজ্জামান পিতা মৃত. আব্দুল আলিম সরকার গং তাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করে। একইসাথে এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লার উপর হামলার ঘটনায় এলাকাবাসিও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেছেন। এদিকে, এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যেমে এ বিষযে রিপোর্ট হওয়ার পর ওই ব্যাক্তি আবারো ওয়ালীউর রহমানকে হত্যার হুমকি দিয়েছে বলে তিনি অবিযোগ করেছেন।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  এ এন এম ওয়ালীউর   হামলা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ২২ জন, শনাক্ত ৪৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up