Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ঈদের পর কারওয়ান বাজার যাবে গাবতলীতে ■ জাবির নতুন প্রক্টর আলমগীর কবির ■ ভারতে বহুতল ভবন ধসে নিহত ৮ ■ বিএসএফের গুলিতে নিহত সাদ্দামের লাশ হস্তান্তর ■ এমভি আবদুল্লাহ উদ্ধারে যেকোন সময় অভিযান ■ একে একে মারা গেলো ১১ জন ■ কন্ঠশিল্পী খালিদ আর নেই
রাজনৈতিক দল গঠন করছেন থালাপতি বিজয়
Published : Wednesday, 31 January, 2024 at 10:11 AM

রাজনৈতিক দল গঠন করছেন থালাপতি বিজয়

রাজনৈতিক দল গঠন করছেন থালাপতি বিজয়

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক থালাপতি বিজয় এবার রাজনীতিতে আসছেন। শিগগির নিজে রাজনৈতিক দল গড়তে যাচ্ছেন। এমনটাই তার ঘনিষ্ঠ সহযোগীরা জানিয়েছেন।

শুধু তাই নয়, এরই মধ্যে দলের সভাপতি নির্বাচিত হয়েছেন বিজয়। দ্রুতই জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করাবেন বলে খবর। সেই মতো প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। চেন্নাইতে জোরকদমে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে দাবি বিজয়ের ঘনিষ্ঠবৃত্তের মানুষজনের।

মূলত দক্ষিণী সিনেমাতেই অভিনয় করেন বিজয়। তবে তামিলনাড়ুর বাইরে, ভারতজুড়েই অসম্ভব জনপ্রিয় তিনি। এবার সিলভারস্ক্রিন থেকে রাজনীতির ময়দানে অবতীর্ণ হতে চলেছেন।

জানা গিয়েছে, নির্বাচন কমিশনের কাছে যাওয়ার আগে সম্প্রতি দলে পরিষদীয় বৈঠক হয়। সেখানে প্রায় ২০০ জন সদস্য হাজির ছিলেন। বিজয় সভাপতি হয়েছেন, দলের সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষও নিযুক্ত করা হয়ে গিয়েছে বলে খবর মিলছে। পাশাপাশি দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়েছে।

জানা গেছে, দলের কার্যনির্বাহ কমিটিই বিজয়কে সভাপতি চয়ন করেছে। প্রথমে নির্বাচন কমিশনের কাছে গিয়ে দলের নাম নথিভুক্ত করা হবে। তারপর নির্বাচনী রাজনীতিতে পা রাখবে বিজয়ের দল।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিজয়ের এক সহযোগী বলেন, ‘২০২৬ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের আগেই রাজনীতিতে পদার্পণ করবেন বিজয়। দলে নামে অবশ্যই কাজকর্ম থাকবে, তামিল রাজনীতির রীতি মেনেই।’

দক্ষিণী সিনেমায় রজনীকান্তের পরই, দ্বিতীয় মেগাস্টার হিসেবে ধরা হয় বিজয়কে। এখন পর্যন্ত ৬৮টি সিনেমায় অভিনয় করেছেন। তবে তার রাজনীতিতে আসার ইচ্ছে দীর্ঘদিনের। এমনিতে দীর্ঘদিন ধরেই সমাজসেবামূলক কাজ করেন।

দুঃস্থদের খাদ্যাসামগ্রী বণ্টন, ছেলেমেয়েদের পড়াশোনার খরচ বহন, গ্রন্থাগার নির্মাণ, এমনকি বিনা মূল্যে বহু ছেলেমেয়েকে টিউশনের ব্যবস্থাও করে দিয়েছেন বিজয়। অন্যদিকে কোর্ট-কাছাড়ি করতে গিয়ে টাকার অভাব পড়লে বিজয় বিনা মূল্যে আইনি সহায়তার ব্যবস্থাও করে দেন।

সম্প্রতি বিভিন্ন নির্বাচনী কেন্দ্রে বিশেষ আয়োজনও করেন বিজয়, যেখানে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হওয়া ছেলেমেয়েদের সম্মানিক করেন তিনি।

দেশসংবাদ/এফ



আরও সংবাদ   বিষয়:  সিনেমা   জনপ্রিয়   নায়ক   থালাপতি বিজয়   রাজনীতি  


আপনার মতামত দিন
কন্ঠশিল্পী খালিদ আর নেই
বিনোদন ডেস্ক
Monday, 18 March, 2024
সাদী মুহম্মদের দাফন সম্পন্ন
বিনোদন ডেস্ক
Thursday, 14 March, 2024
৯৬তম অস্কার জিতলেন যারা
বিনোদন ডেস্ক
Monday, 11 March, 2024
মদ বাদ, মাদক মামলা চলবে পরীমনির বিরুদ্ধে
নিজস্ব প্রতিবেদক
Thursday, 22 February, 2024
 নতুন ব্যবসায় নামলেন পরীমণি
বিনোদন ডেস্ক
Saturday, 17 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up