Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ ■ সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ ■ চীনের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে চায় বাংলাদেশ ■ এফটিএক্স প্রতিষ্ঠাতা স্যাম ব্যাংকম্যানের ২৫ বছর কারাদণ্ড ■ ইডি হেফাজতে আরও ৪ দিন কেজরিওয়াল ■ মাধ্যমিকে কমেছে ১০ লাখের বেশি শিক্ষার্থী ■ দুঃসময় চলছে, সবাই ঐক্যবদ্ধ হোন: ফখরুল
মানুষকে কষ্টে রাখাই বিএনপি-জামায়াতের কাজ: আইনমন্ত্রী
Published : Saturday, 3 February, 2024 at 5:04 PM, Update: 04.02.2024 10:28:59 AM

আইনমন্ত্রী আনিসুল হক

আইনমন্ত্রী আনিসুল হক

যতদিন পর্যন্ত জঙ্গি সংগঠনগুলো আছে, ততদিন পর্যন্ত আমাদের সাবধানে থাকতে হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, বিএনপি-জামায়াতের কাজই হচ্ছে বাংলাদেশের মানুষ যেন কষ্টে থাকে, সেইরকম একটা ব্যবস্থা করা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে আখাউড়া একটি খালের উপর ৫ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত প্রায় ৯৭ মিটার দীর্ঘ একটি সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

পরে সেতু উদ্বোধন উপলক্ষে স্থানীয় ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, দেশের উন্নয়নমূলক মেগা প্রকল্প পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, টেলিভিশন চ্যানেলসহ গুরুত্বপূর্ণ প্রকল্প ও স্থাপনাগুলোতে নাকি সন্ত্রাসী হামলার ঝুঁকি রয়েছে, পত্রিকায় খবর বের হয়েছে।

তিনি আরও বলেন, তারা ২০১৪ সালের নির্বাচনের সময় আগুন সন্ত্রাস করেছে। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেছে। মানি লন্ডারিংয়ের মাধ্যমে টাকা বিদেশে পাচার করেছে। ২০২৪ সালের নির্বাচনেও তারা সেই রকম একটি ষড়যন্ত্র করেছে। বাংলাদেশের মানুষের কাছে তারা ভোটের জন্য আসে না। তারা মনে করে বিদেশি মুরুব্বিদের কাছে কান্নাকাটি করার পরে তারা পেছনের দরজায়, তলের দিকের দরজা দিয়ে তাদেরকে কেউ ক্ষমতায় বসাতে পারে কিনা, সেই অপচেষ্টায় লিপ্ত হওয়া।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  ব্রাহ্মণবাড়িয়া   বিএনপি   জামায়াত   আইনমন্ত্রী   


আপনার মতামত দিন
একনেকে ১১ প্রকল্প অনুমোদন
নিজস্ব প্রতিবেদক
Thursday, 28 March, 2024
অ্যানেস্থেসিয়ার ওষুধ পরিবর্তনের নির্দেশ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 28 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up