রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ || ১০ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ এশিয়ার মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট গ্রেফতার ■ ব্যাংক ছেড়ে চলে যাচ্ছে বিদেশি বিনিয়োগকারীরা ■ রাশিয়ায় ব্যাপক বিক্ষোভ, হাজার হাজার গ্রেফতার ■ পরীক্ষা ছাড়াই এইচএসসি’র ফল প্রকাশের বিল পাস ■ এইচএসসি’র ফল প্রস্তুত, চলতি সপ্তাহেই প্রকাশ ■ কমলাপুরে গার্মেন্টসে ভয়াবহ আগুন ■ শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে ■ হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনা, চালকসহ নিহত ২ ■ হাইকোর্ট এলাকায় যুবককে হত্যা ■ ইরফান সেলিমের বাসায় ‘অন্য কেউ’ অস্ত্র রেখেছে ■ শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে মানতে হবে চার নির্দেশনা ■ ঢাকাকে শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত করা হবে
গবি শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ
সজল সিংহ, গবি
Published : Saturday, 9 January, 2021 at 10:12 PM
Zoom In Zoom Out Original Text

মাহবুবুর রহমান রনি

মাহবুবুর রহমান রনি

গণ বিশ্ববিদ্যালয়ের রাজনীতি ও প্রশাসন বিভাগের অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী ও গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রনিকে প্রাণনাশের হুমকি দেয়ায় আশুলিয়া মডেল থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে।  

শনিবার (৯ জানুয়ারি) ৬ জন নির্দিষ্ট ও ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে অভিযুক্ত করে আশুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগপত্র দায়ের করেন মাহাবুবুর রহমান রনি। অভিযুক্ত বিবাদীরা হল, ০১. দেলোয়ার হোসেন (৩৮), পিতা- মঙ্গল আলী, সাং-ডেন্ডাবর নতুনপাড়া, থানা- আশুলিয়া, ০২. মো.সাইফুল ইসলাম (৩৫), পিতা- মঙ্গল আলি, ০৩. মো.আব্দুল করিম (২৯), পিতা- মঙ্গল আলী, ০৪. মো.সোহেল রানা (২৭), পিতা- নুর ইসলাম, ০৫. মো. আব্দুল আজিজ, পিতা- মঙ্গল আলী, ৬. মো.নূর ইসলাম (৪৫), পিতা- মঙ্গল আলী সর্ব সাং– কুশরা, থানা- ধামরাই, জেলা-ঢাকা।

দায়েরকৃত অভিযোগপত্রে রনি বলেন, আমি ধামরাই থানা রোডে আমার মামাতো ভাই মাসুদ রানার বাসায় পারিবারিক অনুষ্ঠানে দাওয়াত খেতে যাই। দাওয়াত খাওয়া শেষে মামাতো ভাই মাসুদ রানাসহ মটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে পূর্বশত্রুতার জের ধরে উক্ত বিবাদীগণ ও তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন নয়ারহাট বাজারের কাছে রাস্তায় গতিরোধ করে আমাদের উপর অতর্কিত হামলা ও মারপিট  করে। এবং বিবাদী আব্দুল করিম আমার পকেটে থাকা সাত হাজার টাকা ও বিবাদী দেলোয়ার আমার মামাতো ভাই মাসুদ রানার পকেটে থাকা দুই হাজার টাকা নিয়ে যায়। আমাদের ডাক ও চিৎকারে লোকজন আসলে বিবাদীগন আমাদের বিভিন্ন হুমকি প্রদান করে চলে যায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে  আশুলিয়া থানার- এ এস আই আতিক জানান, তদন্ত স্বাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  গণ বিশ্ববিদ্যালয়   মাহবুবুর রহমান রনি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ২২ জন, শনাক্ত ৪৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up