শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ || ৯ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ উত্তপ্ত নোয়াখালীর রাজনীতি ■ প্রথম কৃষ্ণাঙ্গ প্রতিরক্ষা মন্ত্রী পেল যুক্তরাষ্ট্র ■ পাকা ঘর পেল ৭০ হাজার পরিবার ■ আজ আমার অত্যন্ত আনন্দের দিন ■ নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৪ জন নিহত ■ ৪ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খুলতে প্রস্তুতির নির্দেশ ■ হাসপাতাল ছাড়লেন ব্যারিস্টার মওদুদ ■ সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত ৩ ■ দেশে ফিরছেন ড. বিজন কুমার শীল ■ ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি, অনশনে কাদের মির্জা ■ তোকে মেরে ফেলে হলেও আমি মেয়র হবো ■ কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ
ভিকারুননিসায় চলছে ভর্তি লটারি
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 10 January, 2021 at 11:17 AM
Zoom In Zoom Out Original Text

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ২০২১ শিক্ষাবর্ষের প্রথম শ্রেণিতে ভর্তির লটারি শুরু হয়েছে। তবে করোনা পরিস্থিতিতে লটারি ঘিরে নেই উৎসবের আমেজ। অন্যান্য বছরের তুলনায় সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে রোববার (১০ জানুয়ারি) সকালে লটারির কার্যক্রম শুরু হয়েছে। প্রথমবারের মতো অভিভাবকদের উপস্থিতি ছাড়াই এ লটারি আয়োজন করা হয়েছে।

স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে স্কুলের ফেসবুক পেইজ, নূন বাতায়ন : VNSC-এ লাইভ সম্প্রচার করা হচ্ছে।

রোববার সকাল সাড়ে ৮টায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রধান ক্যাম্পাস বেইলি রোডের প্রথম শ্রেণির ভর্তি লটারি কার্যক্রম শুরু করা হয়। এদিন (১০ জানুয়ারি) মূল প্রভাতির সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ধানমন্ডি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, বসুন্ধরা প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত লটারি চলবে।

এর মাঝে মূল প্রভাতিতে ৩০টি, ধানমন্ডি দিবায় ৮০টি এবং বসুন্ধরা প্রভাতিতে ১৮০টি আসনে শিক্ষার্থী ভর্তির জন্য লটারি আয়োজন করা হয়েছে। এতে শিক্ষা মন্ত্রণালয়ের ২ শতাংশ, প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের সন্তানদের জন্য ৬ শতাংশ এবং প্রতিবন্ধি কোটায় ২ শতাংশ মিলে মোট ১০ শতাংশ কোটা অনুসরণ করা হচ্ছে।

সরেজমিনে দেখা গেছে, প্রতিবারের মতো অভিভাবকদের উপস্থিতি ছাড়াই ভিকারুননিসায় ভর্তি লটারি চলছে। শুনশান নীরব পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে আবেদনকারী শিক্ষার্থীদের মধ্য থেকে লটারির মাধ্যমে ভর্তির জন্য মনোনীত করা হচ্ছে।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহারের সভাপত্বিতে প্রতিষ্ঠানের বিভিন্ন শাখার প্রধান শিক্ষক, সরকারি প্রতিনিধি, অভিভাবক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়া আগামীকাল সোমবার ১১ জানুয়ারি : ইংরেজি প্রভাতির সাড়ে সকাল ৮টা থেতে সকাল সাড়ে ১০টা, আজিমপুর দিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা, ধানমন্ডি প্রভাতির আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা, বসুন্ধরা দিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত লটারি অনুষ্ঠিত হবে।

১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে : মূল দিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ইংরেজি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, আজিমপুর প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

দেশসংবাদ/জেএন/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up