শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ || ৮ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাংলাদেশে ভ্যাকসিন ট্রায়াল দিতে চায় ভারত বায়োটেক ■ করোনা প্রতিরোধে বাংলাদেশ প্রস্তুত ■ জুনে এসএসসি পরীক্ষা, সংক্ষিপ্ত হচ্ছে সিলেবাস ■ ভারতে ভ্যাকসিন কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৫ ■ কাদের মির্জার বিরুদ্ধে মামলার আবেদন ■ সবার আগে ভ্যাকসিন নেবেন অর্থমন্ত্রী ■ দেশে ১৬ জনের মৃত্যু, আক্রান্ত ৫৮৪ ■ বান্দরবান চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৪ ■ মুসলিম দেশগুলোর ওপর মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহার ■ ভয়ঙ্কর সেই গৃহকর্মী গ্রেফতার (ভিডিও) ■ সিনিয়র সচিব হলেন মোস্তফা কামাল ■ শপথ নিয়েই যাকে বরখাস্ত করলেন বাইডেন
ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিজিটালাইজেশন কার্যক্রম উদ্বোধন
আব্দুল মান্নান, হাবিপ্রবি
Published : Monday, 11 January, 2021 at 3:48 PM
Zoom In Zoom Out Original Text

ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিজিটালাইজেশন কার্যক্রম উদ্বোধন

ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিজিটালাইজেশন কার্যক্রম উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফজিলাতুন্নেছা মুজিব হলের নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় অনলাইনে যুক্ত হয়ে “Hall Management System” ওয়েবসাইটের উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত হলের হল সুপার সহযোগী অধ্যাপক ড. মোঃ আবু সাঈদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ ইমরান পারভেজ, আইভি রহমান হলের হল সুপার প্রফেসর রোজিনা ইয়াসমিন লাকি, সুফিয়া কামাল হলের হল সুপার প্রফেসর ড. এএসএম কিবরিয়া, সহকারি প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের সহকারি পরিচালক, সহকারি হল সুপার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ, ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রী প্রতিনিধিবৃন্দসহ অন্যান্যরা ।

এ সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু.আবুল কাসেম বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে প্রতিটি সেক্টরে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ। পিছিয়ে নেই আমাদের বিশ্ববিদ্যালয়ও, এই ডিজিটালাইজেশনের মাধ্যমে হাবিপ্রবি আরও একধাপ এগিয়ে গেল। আশা করি আস্তে আস্তে সকল হল ডিজিটালাইজেশন করা হবে।

সভাপতির বক্তব্যে হল সুপার ড. মোঃ আবু সাঈদ বলেন, এই ওয়েবসাইটে হলে অবস্থানরত প্রত্যেক ছাত্রীর নিজস্ব প্রোফাইল থাকবে। নতুন কে হলে উঠলো এবং কে হল ছেড়ে গেলো সেই হালনাগাদ তথ্য থাকবে। পাশাপাশি এর মাধ্যমে যেকোন অভিযোগ বা পরামর্শও প্রদান করা যাবে। এখনো এর উন্নয়ন কাজ চলমান, সবার সহযোগিতা নিয়ে আমরা একটি গুছানো ওয়েবসাইট উপহার দিতে পারবো।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়   ফজিলাতুন্নেছা মুজিব হল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
বাংলাদেশে ভ্যাকসিন ট্রায়াল দিতে চায় ভারত বায়োটেক
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up