শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ || ৮ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাংলাদেশে ভ্যাকসিন ট্রায়াল দিতে চায় ভারত বায়োটেক ■ করোনা প্রতিরোধে বাংলাদেশ প্রস্তুত ■ জুনে এসএসসি পরীক্ষা, সংক্ষিপ্ত হচ্ছে সিলেবাস ■ ভারতে ভ্যাকসিন কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৫ ■ কাদের মির্জার বিরুদ্ধে মামলার আবেদন ■ সবার আগে ভ্যাকসিন নেবেন অর্থমন্ত্রী ■ দেশে ১৬ জনের মৃত্যু, আক্রান্ত ৫৮৪ ■ বান্দরবান চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৪ ■ মুসলিম দেশগুলোর ওপর মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহার ■ ভয়ঙ্কর সেই গৃহকর্মী গ্রেফতার (ভিডিও) ■ সিনিয়র সচিব হলেন মোস্তফা কামাল ■ শপথ নিয়েই যাকে বরখাস্ত করলেন বাইডেন
আচরণ বিধি লঙ্ঘন
বেলকুচিতে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ
এম এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Wednesday, 13 January, 2021 at 1:38 PM
Zoom In Zoom Out Original Text

বেলকুচিতে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

বেলকুচিতে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান মন্ডল (ব্লাক বোর্ড) প্রতীক ও তার সন্তানদের বিরুদ্ধে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ দিয়েছেন প্রতিপক্ষ প্রার্থীরা।

মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আজাদ তারেক (প্রতীক পাঞ্জাবী) ও জাহিদুল আলম মন্ডল (প্রতীক উটপাখী) যৌথভাবে অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, ১নং ওয়ার্ডের প্রার্থী আব্দুস সোবাহান মন্ডল (ব্লাক বোর্ড) ও তার সন্তানরাসহ বহিরাগত লোকজন সাথে নিয়ে বেড়াখারুয়া, বয়ড়াবাড়ী,ও সুবর্ণসাড়া গ্রামের নিরহ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করিতেছে এবং অর্থ প্রদানের লোভ দেখাইতেছেন, যাহা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী।

এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থীর ছেলে সামিউল ইসলাম সোহেলের নিকট জানতে চাইলে তিনি জানান, আমার বাবা আব্দুস সোবাহান মন্ডল (প্রতীক ব্লাক বোর্ড) তিনি সাতবার নির্বাচিত মেম্বর ও কাউন্সিলর, এ ধরনের কাজ করলে আমার বাবাকে ১নং ওয়ার্ডের ভোটাররা সাতবার মেম্বর ও কাউন্সিলর নির্বাচিত করতো না। আমার বাবা ও আমাদের বিরুদ্ধে প্রতিপক্ষ প্রার্থীরা যে অভিযোগ দায়ের করেছেন তা সম্পুর্ন বানোয়াট ভিত্তিহীন। তদন্ত করে কর্তৃপক্ষ কোন সত্যতা পাবেনা। আমাদের বিজয় নিশ্চিত দেখে তারা এ ধরনের অভিযোগ করেছেন।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জানান,বেলকুচি পৌর এলাকার ১নং ওয়ার্ডে এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অন্য কাউন্সিলর প্রার্থীরা একটি অভিযোগ দিয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
বাংলাদেশে ভ্যাকসিন ট্রায়াল দিতে চায় ভারত বায়োটেক
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up