সোমবার, ১৯ এপ্রিল ২০২১ || ৬ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ল ■ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহার করতে হবে ■ ভারতে ২৪ ঘণ্টায় ২ লাখ ৭৩ হাজার আক্রান্ত ■ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত ■ নারায়ণগঞ্জে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ ■ সাত দিনের রিমান্ডে মামুনুল হক ■ খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি ■ আদালতে বিচারাধীন মামলার সংখ্যা ৩০ লাখ ■ নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ■ ডিবি কার্যালয়ে মামুনুল হক ■ ম্যাজিস্ট্রেট-পুলিশ-ডাক্তার তুমুল বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল ■ মামুনুল হকের বিরুদ্ধে ১৭ মামলা
জবা ফুল মার্কার সংরক্ষিত মহিলা কাউন্সিলর
পিরোজপুরে জনপ্রিয়তায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী হ্যাপী
মো: তামিম সরদার, পিরোজপুর
Published : Friday, 15 January, 2021 at 12:31 PM
Zoom In Zoom Out Original Text

ইসিতা বেগম হ্যাপী

ইসিতা বেগম হ্যাপী

পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জবা ফুল মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন ইসিতা বেগম হ্যাপী এগিছে রয়েছেন। শেষ দিনের প্রচার প্রচারনা শেষ মূহুর্তে সাধারণ ভোটারদের কাছে গিয়েছেন জবা ফুল মার্কার প্রার্থী ইসিতা বেগম হ্যাপী। তবে সাধারণ ভোটাররা মনে করছেন, অনেকটাই এগিয়ে রয়েছেন জবা ফুল মার্কার প্রার্থী ইসিতা বেগম হ্যাপী।

আগামীকাল ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার মোট ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জবা ফুল মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন ইসিতা বেগম হ্যাপী। ইসিতা বেগম হ্যাপী পিরোজপুর শহরের বলেশ্বর ব্রিজ সংলগ্ন মধ্য পিরোজপুর এলাকার একজন স্থায়ী বাসিন্দা। তার স্বামী পাইকগাছা থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাদুর সেখ। ইসিতা বেগম হ্যাপী‘র শশুর মৃত আব্দুল আজিজ সেখ পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে প্রায় ৩৫ বছর মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার ভাশুর আব্দুস সালাম মধু ও ছিলেন পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর। ইসিতা বেগম হ্যাপী প্রস্তাবিত জননী মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মৃত আব্দুল আজিজ সেখ হাফিজিয়া মাদ্রাসার পরিচালনা পরিষদের একজন নির্বাহী সদস্য।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসিতা বেগম হ্যাপী বলেন, আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ী হতে পারলে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। কোভিড-১৯ এ যেভাবে নিজের অর্থতহবিল থেকে ব্যাক্তিগত ভাবে যেভাবে মানুষকে সাহায্য করে পাশে ছিলাম তেমনি যে কোন সমস্যায় এলাকার মানুষের পাশে থেকে কাজ করবো।

পৌরনির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান মালেক ও ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর আবুয়াল হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারই প্রথম পিরোজপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ৯টি ওর্য়াডে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোট প্রদান করবে। এর মধ্যে পুরষ ২২ হাজার ২০৫ এবং নারী ২২ হাজার ৯৮০ জন। ২৬ টি ভোটকেন্দ্রে আগামীকাল ১৬ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  পিরোজপুর   ইসিতা বেগম হ্যাপী  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতে ২৪ ঘণ্টায় ২ লাখ ৭৩ হাজার আক্রান্ত
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up