শুক্রবার, ৫ মার্চ ২০২১ || ১৯ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভ্যাকসিন নিলেন মির্জা ফখরুল ■ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ১০ দিনের নানা আয়োজন ■ ভ্যাকসিন নিলেন আরো ১ লাখ ২১ হাজার, ২৩ জনের পার্শ্বপ্রতিক্রিয়া ■ ১১ এপ্রিল ৩৭১ ইউনিয়নে ভোট ■ করোনা ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী ■ সমাজ থেকে সব ধরনের অনিয়ম-অবিচার দূর করতে হবে ■ দেশে ৪ ঘণ্টায় আরও ৭ মৃত্যু, আক্রান্ত ৬১৯ ■ এইচ টি ইমাম আর নেই ■ কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের সুযোগ দেয়া হচ্ছে ■ কর্মসূচিতে বাধা দেয়ায় দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড ■ অস্ট্রেলিয়া থেকেও এগিয়ে আছে বাংলাদেশ ■ সড়ক দুর্ঘটনায় নব-নির্বাচিত মেয়রসহ নিহত ৪
সুষ্ঠু ভোটে হেরে গেলেও আক্ষেপ থাকবে না
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 16 January, 2021 at 3:56 PM
Zoom In Zoom Out Original Text

সুষ্ঠু ভোটে হেরে গেলেও আক্ষেপ থাকবে না

সুষ্ঠু ভোটে হেরে গেলেও আক্ষেপ থাকবে না

নির্বাচনে জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।  তিনি ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করে বলেন, সুষ্ঠু ভোটে হেরে গেলেও আক্ষেপ থাকবে না।  বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানাব।

তিনি সকাল ৮ টায় তার নিজ কেন্দ্রে উদয়ন স্কুলে ভোট দেওয়ার পর পৌরসভার ৯টি ভোট কেন্দ্র পরিদর্শন করেন। প্রতিটি কেন্দ্রে গিয়ে ভোটারদের পাশাপাশি এজেন্টদের ও খোঁজখবর নেন। প্রতিপক্ষের এজেন্টদের সঙ্গেও কথা বলেন।

এ সময় তিনি বলেন, হাইকমান্ড থেকে আমাকে আশ্বস্ত করা হয়েছে যে, এ পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।  দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত তিনি তার প্রতিফলন দেখতে পেয়েছেন।

আবদুল কাদের মির্জা বিশ্বাস করেন, এখন পর্যন্ত জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।  তিনি সুষ্ঠু ভোটে হেরে গেলেও ফল মেনে নেবেন। বিজয়ী প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানাবেন।  

আবদুল কাদের মির্জা বলেন, আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার কথা বলেছি। আজ বসুরহাট পৌরসভার নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে গিয়ে দেখুন মানুষের দীর্ঘ সারি যা বিগত নির্বাচনে ছিল অনুপস্থিত।  রেজাল্ট যেপক্ষেই যাক না কেন দেশের মানুষ বসুরহাট পৌরসভা নির্বচন থেকে অনুপ্রাণিত হবে।  ভোটাররা ভোট থেকে যেভাবে মুখ ফিরিয়ে নিয়েছিলেন আমরা আবার তাদের ভোট কেন্দ্রে ফিরিয়ে আনতে পেরেছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবয়দুল কাদের সাহেবের আসনে এ পৌরসভা।  এখানে ভোটের আগের রাতে ককটেল ফোটেনি, এখানে প্রতিপক্ষের এজেন্টদের সঙ্গে কেউ খারাপ আচরণ করেননি। কেন্দ্র থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেনি। এটাই গণতন্ত্রের ভাষা হওয়া উচিত।  তিনি ভোট শেষ না হওয়া পর্যন্ত ভোটে থাকার জন্য বিএনপি ও জামায়াত সমর্থিত প্রাণীর প্রতি আহ্বান জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বসুরহাট   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভ্যাকসিন নিলেন আরো ১ লাখ ২১ হাজার, ২৩ জনের পার্শ্বপ্রতিক্রিয়া
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up