বুধবার, ৩ মার্চ ২০২১ || ১৮ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ মালয়েশিয়ার কাতারে বাংলাদেশ ■ শিষ্টাচার লঙ্ঘন করছেন কূটনীতিকরা ■ ঝটিকা সফরে ঢাকা আসছেন জয়শঙ্কর ■ রাশিয়ার ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ ■ মোদীর সফর নিয়ে যা বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ■ নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান ■ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ভাঙচুর ■ ভোটাধিকার রক্ষার প্রয়োজনে জীবন দেবো ■ ডিজিটাল আইনের অপপ্রয়োগ বন্ধ হচ্ছে ■ অন্যায়কারীকে ছাড় দেয়া হবে না ■ স্বাস্থ্যখাতে বরাদ্দ ১৪৯২১ কোটি টাকা ■ দেশে আরও ৭ জনের মৃত্যু, আক্রান্ত ৫১৫
ধুনটে হঠাৎ দেখা আ’লীগ ও বিএনপি প্রার্থীর
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Saturday, 23 January, 2021 at 2:22 PM
Zoom In Zoom Out Original Text

ধুনটে হঠাৎ দেখা আ’লীগ ও বিএনপি প্রার্থীর

ধুনটে হঠাৎ দেখা আ’লীগ ও বিএনপি প্রার্থীর

বগুড়ার ধুনট পৌর নির্বাচনে ভোটের মাঠে হঠাৎ দেখা আওয়ামী লীগ মনোনতি মেয়র প্রার্থী অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক ও বিএনপির প্রার্থী আলিমুদ্দিন হারুন মন্ডল। দুই প্রার্থীর হঠাৎ দেখা ও শুভেচ্ছা বিনিময়ের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাদুর আলীর ফেসবুক পেজ থেকে ছবি গুলো পোষ্ট করা হয়েছে। তিনি নিজের তোলা ছবি গুলো ২১ জানুয়ারী পোষ্ট করেছেন। ফেসবুকে দুই দলের মেয়র প্রার্থীর এমন দৃশ্য দেখে সাধারণ ভোটারের মাঝে নানা কৌতুহলের সৃষ্টি হয়েছে।  

জানা গেছে নিতান্তই সৌজন্য নয়, দুই প্রার্থীর সাক্ষাৎ পর্ব শেষ হল বন্ধুত্বপূর্ণ মেজাজেই। আওয়ামী লীগের প্রার্থী বিএনপির প্রার্থীকে দেখেই এগিয়ে গেলেন। জিজ্ঞাসা করলেন, আমার দলের ছেলেরা কোনও সমস্যা করছে না তো! কোনও সমস্যা হলে সঙ্গে সঙ্গে জানাবেন। বিএনপি প্রার্থী জবাব দেন, না কোনও সমস্যা নেই। শান্তিপূর্ণভাবেই প্রচার চলছে। মুখোমুখি দাঁড়িয়ে বেশ বন্ধুত্বপূর্ণ ঢঙেই কথা হল তাদের। দুই প্রার্থীই খুশি। মুখে হাসি ধরা পড়ল প্রার্থীদের সঙ্গে থাকা দুই দলের নেতা-কর্মীদের মুখেও।

পৌর এলাকার জিঞ্জিরতলা মহল্লায় দুই প্রার্থী হঠাৎ করেই মুখোমুখি হয়ে যান। আর তারপর যে ছবি দেখা গেল, বাংলার সংস্কৃতি সচেতন মানুষ সেটাই চান। চান ভোট হোক বন্ধুত্বপূর্ণ মেজাজে। দল থাকুক, লড়াই থাকুক, টানটান উত্তেজনা থাকুক। কিন্তু সেই সঙ্গে থাকুক সৌহার্দ্যপূর্ণ মেজাজ। লড়াই হোক ব্যালটে, হিংসা-দ্বেষ নয়, নয় সংঘর্ষ। তাহলেই রাজনীতি হেয় উঠবে সর্বাঙ্গ সুন্দর।

তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি ধুনট পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে মেয়র পদে ৪ জন এবং নয়টি ওয়ার্ড থেকে সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৭১৩জন। এরমধ্যে পুরুষ ৫ হাজার ৬৩৭জন এবং মহিলা ৬ হাজার ৭৬ জন।  

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ধুনট   টিআইএম নুরুন্নবী তারিক   আলিমুদ্দিন হারুন মন্ডল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে আরও ৭ জনের মৃত্যু, আক্রান্ত ৫১৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up