Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ পেঁয়াজ, আলু ও মাংসের দাম চড়া, চালেও অস্বস্তি ■  ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর ■ গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা ■ ইসরায়েলি হামলায় ৩৬ সিরীয় নিহত ■ প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ ■ সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ ■ চীনের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে চায় বাংলাদেশ
‘ক্লাসে বন্দুক-ছুরি নিয়ে আসতেন স্যার’
Published : Monday, 4 March, 2024 at 6:56 PM

 ‘ক্লাসে বন্দুক-ছুরি নিয়ে আসতেন স্যার’

‘ক্লাসে বন্দুক-ছুরি নিয়ে আসতেন স্যার’

সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষক রায়হান শরীফ ক্লাসে প্রায়ই পিস্তল নিয়ে আসতেন। কথায় কথায় বন্দুকের ভয় দেখাতেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তাকে কেউ কিছু করতে পারবে না বলে হুঁশিয়ারি দিতেন তিনি।

সোমবার (৪ মার্চ) বিকেলে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ওই শিক্ষকের গুলিতে আহত হয়েছেন আরাফাত আমিন তমাল নামে তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী। এ ঘটনার পর ওই শিক্ষককে হেফাজতে নিয়েছে পুলিশ।

এক শিক্ষার্থী জানান, তিন মাস ধরে শিক্ষক এমনটা করতেন। হাতে বন্দুক-ছুরি নিয়ে ক্লাসে আসতেন। আজ আমাদের একটি পরীক্ষা ছিল। তিনি এসে বলেছেন, আজ যদি কেউ একটা শব্দ মিস করো, তাহলে তাকে আমি শুট করব। তার বন্দুক ব্যাগের ভেতর ছিল। ব্যাগ থেকে বের করে ট্রিগারে গুলি ভরার পর আমার দিকে ধরলো। আমি উত্তর দিতে পেরেছি বিধায় আমাকে ছেড়ে দিয়েছে।  যাকে গুলি করা হয়েছে, আজ সকালে ক্লাসে তাকে ‘দেখে নেয়া’র কথা বলেছিলেন স্যার। শুরু থেকে ওই শিক্ষক তমালকে টার্গেট করেছিলেন।

তমালকে কেন গুলি করা হলো, এমন প্রশ্নে ওই শিক্ষার্থী জানান, স্যার ওকে আগে থেকেই পছন্দ করতো না। পড়া জিজ্ঞেস করার পর সম্ভবত একটা উত্তর দিতে পারেনি। তখন রাগের মাথায় স্যার ওকে গুলি করে। যেহেতু বন্দুকে গুলি লোড করা ছিল, ওর পায়ে এসে গুলি লাগে। তমালের পকেটে ফোন ছিল, তাই পাশ ঘেঁষে গুলি লাগে। আহত শিক্ষার্থীকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা যায়।

আরেক শিক্ষার্থী জানান, প্রতিদিন ব্যাগে বন্দুক-ছুরি নিয়ে আসতেন মেডিসিন লেকচারার রায়হান শরীফ। সকালের লেকচার ক্লাসে ওই শিক্ষক তমালকে বলছিলেন, ‘তোকে আজ গুলি করে ফেলব। তোকে আজ দেখে নেব’। অনেক দিন ধরেই আহত শিক্ষার্থীকে হয়রানি করছিলেন বলে অভিযোগ করেন ওই শিক্ষার্থী। এর ধারাবাহিকতায় আজ পরীক্ষা চলাকালীন আমাদের জুনিয়র তমালকে গুলি করে রায়হান স্যার।

এর আগে, শিক্ষক রায়হান শরীফের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ ওঠে। শিক্ষার্থীরা একবার তাকে হল থেকে বের করে দেয় বলেও ওই শিক্ষার্থী জানান।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  সিরাজগঞ্জ   হীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ   রায়হান শরীফ  


আপনার মতামত দিন
ত্রিশালে বাস চাপায় নিহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি
Thursday, 28 March, 2024
চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, নাক ফাটল চালকে
ময়মনসিংহ প্রতিনিধি
Thursday, 14 March, 2024
চলন্ত ট্রেনের তিন বগি বিচ্ছিন্ন
ময়মনসিংহ প্রতিনিধি
Tuesday, 20 February, 2024
কলেজছাত্র হত্যায় ৭ জনের যাবজ্জীবন
জামালপুর প্রতিনিধি
Tuesday, 13 February, 2024
দুর্গাপুরে শফিকুল হত্যারহস্য উদ্ঘাটন
ভজন দাস, নেত্রকোনা
Tuesday, 29 September, 2020
ত্রিশালে শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত
মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ)
Monday, 28 September, 2020
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up