Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ সূর্যের ঝড়ে রোমাঞ্চ ছড়ানো ম্যাচ জিতল মুম্বাই ■ পূবালী ব্যাংকের ব্যবস্থাপক উধাও, ৮ কর্মকর্তা বদলি ■ আবারও রিজার্ভ নামল ২০ বিলিয়নের নিচে ■ ১৫০'র বেশি আসনে জিতবে না বিজেপি: রাহুল গান্ধী ■ চোরাই পথে আনা ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ ■ ‘তৃণমূলে কে ভোটে গেলো তা দলের দেখার বিষয় নয়’ ■ ‘যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করব’
৯৭ রানে অলআউট বাংলাদেশ
Published : Sunday, 24 March, 2024 at 1:11 PM

একের পর এক উইকেট হারিয়ে ৯৭ রানে থেমেছে বাংলাদেশের মেয়েরা

একের পর এক উইকেট হারিয়ে ৯৭ রানে থেমেছে বাংলাদেশের মেয়েরা

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নেমে ব্যাটিং ব্যর্থতায় অল্পতেই গুটিয়ে গেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

রোববার (২৪ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৪৪.১ ওভারে গুটিয়ে যাওয়ার আগে মাত্র ৯৭ রান করেছে  টাইগ্রেসরা। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন সোফি মোলিনেক্স। 

ওপেনার ফারজানা হক লিসা ও সোবহানা মোস্তারি ওপেনিংয়ে নেমে শুরুতে দেখেশুনে ব্যাট চালাতে থাকেন। নবম ওভারে মেগান শুট বল করতে আসলে ওভারের তৃতীয় বলে ঊইকেটকিপার হ্যালির তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন সোবহানা মোস্তারি। দলীয় ৪ রান যোগ হতেই আরেক ওপেনার ফারজানা হক লিসা ক্যাচ তুলে দেন ম্যাকগ্রার হাতে। ব্যক্তিগত ৭ রানে আউট হন ফারজানা। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। একে একে বিদায় নেন মুরশিদা খাতুন, নিগার সুলতানা, রিতু মনি ও ফাহিমা খাতুন।

৫২ রানে ৬ উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। কিন্তু এরপরেও নতুন করে লাগাম ধরতে ব্যর্থ হন টেলএন্ডারের ব্যাটাররা। শেষদিকে নাহিদা আক্তার করেন ২২ রান। রিতু মনি, ফাহিমা খাতুন ও নাহিদা আক্তার ছাড়া কেউই দুই অঙ্কের রানে পৌঁছাতে পারেনি।

অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট লাভ করেন বাঁহাতি স্পিনার সোফি। ১০ ওভার বোলিং করে ৫ মেডেনে ১০ রান দিয়ে নেন ৩ উইকেট। দুটি করে নেন গার্ডনার, আলানা ও জর্জিয়া। এই ম্যাচ জিতলে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজটি নিজেদের করে নিবে অস্ট্রেলিয়া নারী দল।

দেশ সংবাদ/এসএইচ 


আরও সংবাদ   বিষয়:  ক্রিকেট   ওয়ানডে   অস্ট্রেলিয়া   বাংলাদেশ   নারী দল  


আপনার মতামত দিন
নতুন স্পিন কোচ নিয়োগ দিলো বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক
Wednesday, 17 April, 2024
সিরিজ খেলতে ঢাকায় আসছে ভারত
ক্রীড়া ডেস্ক
Tuesday, 16 April, 2024
২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু চূড়ান্ত
ক্রীড়া ডেস্ক
Saturday, 13 April, 2024
বিশ্বকাপের থিম সং গেয়েছেন যারা
ক্রীড়া ডেস্ক
Saturday, 13 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up