শুক্রবার, ৭ মে ২০২১ || ২৩ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ■  ব্রাজিলে গোলাগুলিতে ২৫ জন নিহত ■ ঈদের আনন্দ ট্র্যাজেডিতে রুপ নেয়ার আশঙ্কা ■ ২৪ ঘণ্টায় সারাদেশে ৪১ জনের মৃত্যু, আক্রান্ত ১৮২২ ■ রাবিতে বিশ্ববিদ্যালয় ও মহানগর ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩ ■ করোনামুক্ত খালেদা জিয়া ■ খালেদা জিয়াকে বিদেশে নিতে মৌখিক অনুমতি ■ বৈঠকে বসেছে খালেদা জিয়ার মেডিকেল বোর্ড ■ মানবিক কারণে খালেদা জিয়াকে বিদেশ যেতে দিন ■ ২২ দিন পর গণপরিবহন চলাচল শুরু ■ নদীগুলোকে আমাদের বাঁচাতে হবে ■ যেকোনো সময় লন্ডন যাচ্ছেন খালেদা জিয়া
কানাডার রিজেন্ট পার্কে গুলি, ৪ বাংলাদেশি আহত
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 4 February, 2021 at 10:15 AM, Update: 04.02.2021 12:33:14 PM
Zoom In Zoom Out Original Text

কানাডার রিজেন্ট পার্কে গুলি, ৪ বাংলাদেশি আহত

কানাডার রিজেন্ট পার্কে গুলি, ৪ বাংলাদেশি আহত

কানাডার টরন্টোর রিজেন্ট পার্ক এলাকায় চার বাংলাদেশি গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে। আহতদের দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর সভাপতি দেবব্রত দে তমাল ফেসবুকে এক পোস্টে বলেছেন, গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি আনাই মিয়া, মারহাবা গ্রোসারির মুমিন মিয়া, সুলতান মিয়া ও ছাত্তার মিয়া এলোপাতাড়ি গুলিতে আহত হন। তাদের মধ্যে আনাই মিয়ার অবস্থা আশঙ্কাজনক। বাকি তিনজন শঙ্কামুক্ত।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে রিজেন্ট পার্ক ব্লুভার্ড ও ডান্ডাস স্ট্রিট সংলগ্ন ওক স্ট্রিটের পার্কিং লটে এলোপাতাড়ি গুলি হয়েছে- এমন খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। সেখানে অসংখ্য গুলির দাগসহ একটি হোন্ডা অ্যাকর্ড গাড়ি দেখতে পায়। পরে তারা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ আরও জানায়, তারা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। দুইজন সন্দেহভাজনকে তারা খুঁজছে। সন্দেহভাজনরা ২০১৪ সালের টয়োটা রাভ ফোর গাড়ি ব্যবহার করছিল বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টো এবং কানাডায় বসবাসরত প্রবাসীদের মধ্যে ক্ষোভ, নিন্দা ও অবিলম্বে দোষীদের গ্রেফতার ও বিচাররে জন্য জোর দাবি জানানো হচ্ছে।

দেশসংবাদ/জেআর/এফবি/mmh


আরও সংবাদ   বিষয়:  কানাডা   টরন্টো   রিজেন্ট পার্ক  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ঈদের আনন্দ ট্র্যাজেডিতে রুপ নেয়ার আশঙ্কা
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up