Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ‘তৃণমূলে কে ভোটে গেলো তা দলের দেখার বিষয় নয়’ ■ ‘যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করব’ ■ ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ■ দেশের ইতিহাসে সর্বোচ্চ দামে সোনা ■ ঘাতক ট্রাকচালক ও হেলপার কারাগারে ■ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ ■ ‘এক বন্ধুকে খুশি, আর বাকিদের নারাজ করবে না ঢাকা’
‘বাবর ইন, শাহিন আউট’
Published : Friday, 29 March, 2024 at 2:55 PM

‘বাবর ইন, শাহিন আউট’

‘বাবর ইন, শাহিন আউট’

‘জানি না, কে অধিনায়ক হবে। শাহিন চালিয়ে যাবে, নাকি নতুন কেউ আসবে’- পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সভাপতি মহসিন নাকভির এই কথার পরই শাহিন শাহ আফ্রিদির নেতৃত্ব হারানোর শঙ্কা জাগে। গুঞ্জন ওঠে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই ফরম্যাটের অধিনায়ক পাল্টাবে পিসিবি। আরেকটি বিশ্বকাপ সামনে রেখে আবারও নেতৃত্বে ফেরানো হয়েছে বাবর আজমকে। অন্যদিকে, এক সিরিজ শেষেই অধিনায়কত্বের অধ্যায় আপাতত শেষ হচ্ছে শাহিন শাহ আফ্রিদির।

বাবর আজম ইন, শাহিন আফ্রিদি আউট- শিরোনামে খবর প্রকাশ করেছে পাকিস্তানের সংবাদমাধ্যম জিওনিউজ।

প্রতিবেদনে বলা হয়, পিসিবি বাবর আজমকে টি-টোয়েন্টি দলের নেতৃত্বে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে। বোর্ড সূত্রের খবর দিয়ে জিওনিউজ জানায়, নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে নতুন দফায় অধিনায়কত্ব শুরু করবেন বাবর। আগামী ১৮ থেকে ২৭শে এপ্রিল পর্যন্ত চলবে পাকিস্তান ও নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ। জিওনিউজের দাবি, পাকিস্তানের চলতি ফিটনেস ট্রেনিং ক্যাম্পে অধিনায়ক হিসেবেই অংশ নিয়েছেন বাবর। 

এর আগে ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার পর তিন ফরম্যাটেই বাবর আজমের নেতৃত্ব কেড়ে নেয় পিসিবি।

এরপর জাকা আশরাফের নেতৃত্বাধীন পিসিবির টিম ম্যানেজমেন্ট টি-টোয়েন্টি দলের দায়িত্ব দেয় শাহিন আফ্রিদিকে। আর ওয়ানডের অধিনায়ক করা হয় শান মাসুদকে। শাহিনের নেতৃত্বে একটি সিরিজই খেলেছে পাকিস্তান। নিউজিল্যান্ডের মাটিতে ৫ ম্যাচের সেই টি-টোয়েন্টি সিরিজ গ্রিন ক্যাপরা হারে ৪-১ ব্যবধানে। 

শাহিন আফ্রিদিকে নেতৃত্ব থেকে সরানোর গুঞ্জনে তার শ্বশুর এবং পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি বলেন, কাউকে অধিনায়কত্ব দিলে তাকে সময়ও দেয়া দরকার। আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, বোর্ডে পরিবর্তন এলে দলের পরিচালনায়ও বদল আসে। (বোর্ডের নেতৃত্বে) যে আসে, সে ভাবে আমি যাই করছি, পাকিস্তান ক্রিকেটের জন্য ভালোই করছি।

শহীদ আফ্রিদি বলেন, আপনি যদি অধিনায়ক বদলান, তাহলে হয় তাকে নিয়ে নিয়োগ দিয়ে ভুল করেছেন, নয়তো এখন পরিবর্তন করে ভুল করছেন।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  ক্রিকেট   পাকিস্তান   পিসিবি   নতুন অধিনায়ক   


আপনার মতামত দিন
নতুন স্পিন কোচ নিয়োগ দিলো বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক
Wednesday, 17 April, 2024
সিরিজ খেলতে ঢাকায় আসছে ভারত
ক্রীড়া ডেস্ক
Tuesday, 16 April, 2024
২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু চূড়ান্ত
ক্রীড়া ডেস্ক
Saturday, 13 April, 2024
বিশ্বকাপের থিম সং গেয়েছেন যারা
ক্রীড়া ডেস্ক
Saturday, 13 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up