রবিবার, ১৮ এপ্রিল ২০২১ || ৪ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ জ্বরে ভুগছেন খালেদা জিয়া, বাসাতেই চিকিৎসা হচ্ছে ■ ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন ■ আরও এক সপ্তাহ বাড়ছে লকডাউন! ■ ইলিয়াস আলী গুমের নেপথ্যে বিএনপি! ■ বাতাসেও ছড়াচ্ছে করোনা ভাইরাস ■ জুনায়েদ আল হাবীব গ্রেফতার ■ ২৪ ঘণ্টায় আজও ১০১ জনের মৃত্যু ■ পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের ■ হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা জালাল গ্রেফতার ■ চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নিহত ৫ ■ অধ্যাপক তারেক শামসুর রেহমানের মৃতদেহ উদ্ধার ■ সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে
নয়া দিগন্তের সম্পাদক ও রিপোর্টারের বিরুদ্ধে মামলা
কেরানীগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
কেরানীগঞ্জ প্রতিনিধি
Published : Monday, 8 February, 2021 at 3:57 PM, Update: 08.02.2021 3:59:15 PM
Zoom In Zoom Out Original Text

কেরানীগঞ্জ প্রেস ক্লাব

কেরানীগঞ্জ প্রেস ক্লাব

ঢাকার কেরানীগঞ্জে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রকাশক ও ঢাকা জেলা প্রতিনিধি রাকিব হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মানহানি মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ করেছে কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সদস্যরা।

সোমবার সকাল ১১টায় কেরানীগঞ্জ প্রেস ক্লাব কতৃক আয়োজিত ক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও একুশে টিভির সাংবাদিক বীর মক্তিযোদ্ধা হাজী সালাউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি ইকবাল হোসেন রতন, সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, সাবেক সভাপতি শফিক চেীধুরী সাবেক সহসভাপতি দেলোয়ার হোসেন, মিয়া আব্দুল হান্নান,সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ রায়হান খান ও আবু জাফর প্রমুখ।

কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হাজী সালাউদ্দিন তার বক্তব্যে বলেন, রাজনৈতিক মদদে কিশোর গ্যায়ের শক্তিশালী নেটওয়ার্ক গড়ে উঠেছে এটা নতুন কোন বিষয় নয়। ঢাকার কামরাঙ্গীরচর কেরানীগঞ্জ, সাভার সহ বিভিন্ন স্থানে কিশোর গ্যাংয়ের অপরাধ বাড়ছে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ইতোমধ্যে বেশকিছু কিশোরকে আটকও করেছে।  তিনি রজনৈতিক নেতাদের উদ্দেশ্যে  বলেন, সাংবাদিকদের বিরুদ্ধে মামলা না করে আইন শৃংখলারক্ষাকারি বাহিনী দিয়ে কিশোর গ্যাংয়ের অপরাধ দমন করুন। তা না হলে এই কিশোর গ্যাংয়ের কারনে এক সময় দেশকে চরম মূর‌্য দিতে হবে।

মানববন্ধনে উপস্থিত সাংবাদিকবৃন্দ দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিন, প্রকাশক শামসুল হুদা এফসিএ ও ঢাকা জেলা প্রতিনিধি রাকিব হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মানহানি মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, দৈনিক নয়া দিগন্তে কিশোর গ্যাংয়ের অপরাধ বাড়ছে কামরাঙ্গীরচরে শিরোনামে যে রিপোর্ট প্রকাশিত হয়েছে তা অত্যান্ত তথ্যনিভর এবং সঠিক। এ ধরনের রিপোর্ট ইতিপূর্বে আরো দৈনিক কালের কন্ঠ, জনকন্ঠ ও ভোরের কাগজসহ বেশ কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়েছে তখন তো কোন মামলা হয়নি, শুধু নয়া দিগন্তে সত্য কথা লেখা হলেই যত দোষ।

তারা বলেন, কিশোর গ্যাংয়ের পক্ষ নিয়ে যারা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে  তারা আর যাই হোক ভাল লোক নয়। তারা কিশোর গ্যাংয়ের আশ্রয় প্রশ্রয়দাতা এবং মানবতার শত্রু। তারা তদের সন্ত্রাসী কার্যকলাপ যাতে নির্বিঘ্নে পরিচালনা করতে পারে সেজন্যই সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করেছে। তারা এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অভিলন্বে তা প্রত্যাহারের দাবী জানান।

উল্লেখ্য গত ২০জানুয়ারি দৈনিক নয়া দিগন্তে ‘রাজনৈতিক মদদে শক্তিশালী নেটওয়াকর্, কিশোর গ্যাংয়ের অপরাধ বাড়ছে কামরাঙ্গীরচরে’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে গত ৩১জানুয়ারি ঢাকার জজ কোর্টের মতিঝিল থানাধীন ২৫ নং আমলি আদালতে কামরঙ্গীরচর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এইচ মাসুদ মিন্টু ওরফে মো. মাসুদ এই মানহানী মামলা দায়ের করেন । যার মামলা নং ১৬২/২১। মামলাটি মর্তমানে পিবিআই তদন্ত করছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ প্রেস ক্লাব  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up