Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ‘তৃণমূলে কে ভোটে গেলো তা দলের দেখার বিষয় নয়’ ■ ‘যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করব’ ■ ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ■ দেশের ইতিহাসে সর্বোচ্চ দামে সোনা ■ ঘাতক ট্রাকচালক ও হেলপার কারাগারে ■ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ ■ ‘এক বন্ধুকে খুশি, আর বাকিদের নারাজ করবে না ঢাকা’
দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, দিতে হবে জরিমানা
Published : Wednesday, 10 April, 2024 at 12:19 PM

দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, দিতে হবে জরিমানা

দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, দিতে হবে জরিমানা

কদিন আগেই টানা দুই হ্যাট্রিক করে রীতিমত উড়ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি লিগে গিয়েও একের পর এক গোল করে নিজেকে নিয়ে যাচ্ছিলেন অন্য উচ্চতায়।  কিন্তু সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের বিপক্ষে মেজাজ হারিয়ে অঘটনের জন্ম দেন সিআরসেভেন। এতে লাল কার্ড দেখার সঙ্গে সঙ্গে এবার আরও বড় শাস্তি পেতে যাচ্ছেন তিনি।

ম্যাচের ৮৫ মিনিটে সাইডলাইনে বাইরে যায় বল। থ্রো ইন করার জন্য বল আনতে যান আল হিলালের আলবুলাইহি। কিন্তু তাকে সুযোগ না দিয়ে বল নেন রোনালদো। পর্তুগিজ তারকার কাছ থেকে বল নেওয়ার চেষ্টা করেন আল হিলাল ডিফেন্ডার। এতে ক্ষীপ্ত হয়ে আলবুলাইহিকে কনুই দিয়ে আঘাত করেন সিআরসেভেন।

মাঠে শুয়ে পড়েন আলবুলাইহি। দুই পক্ষের ফুটবলারদের সঙ্গে ছুটে আসেন রেফারি। রোনালদোকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। এর প্রতিবাদে রেফারিকে ঘুষি মারা ভঙ্গি করেন তিনি। অধিনায়কত্বের আর্মব্যান্ড খুলে বেরিয়া যাওয়ার সময় রেফারিকে কটাক্ষ করেন রোনালদো।

এতেই বড় শাস্তি পেতে যাচ্ছেন তিনি। রেফারির সিদ্ধান্তকে অসম্মান করায় দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পাশাপাশি আর্থিক জরিমানার করা হয় পর্তুগিজ কিংবদন্তিকে।

সৌদি গণমাধ্যমের বরাত দিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, রোনালদোর বিরুদ্ধে অশোভনমূলক আচরণে অভিযোগ এনে ম্যাচ রিপোর্ট জমা দেন রেফারি। সেই অভিযোগের ভিত্তিতে দুই ম্যাচে নিষিদ্ধ করার পাশাপাশি ২০ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে।

যদিও রোনালদো লাল কার্ড দেখার আগেই আল হিলালের কাছে দুই গোল হজম করে বসে আল নাসর। শেষ পর্যন্ত ২-১ গোলের হারে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় রোনালদোর দল। ১১ এপ্রিল, আল ইত্তিহাদের মুখোমুখি হবে আল হিলাল।

আল হিলালের কাছে ২-১ গোলে হেরে সৌদি সুপার কাপের সেমিফাইনাল ছিটকে গেয়ে আল নাসর। ফলে সুপার কাপের এ নিষেধাজ্ঞা কার্যকর হবে সৌদি প্রো লিগে। আল ফেইহা ও আল খালিজের বিপক্ষে রোনালদোকে পাচ্ছেন না আল নাসর কোচ।

এর আগে গ্যালারিতে মেসির নাম ধরে শ্লোগান দেয়ায় দর্শকদের দিকে অশালীন অঙ্গভঙ্গী করে শাস্তির মুখে পড়েছিলেন রোনালদো। সেবার নিষেধাজ্ঞার পাশাপাশি গুনতে হয়েছিল বড় জরিমান। নির্বাসন কাটিয়ে ফেরার কয়েক সপ্তাহের মধ্যে আরও একবার শাস্তি পেলেন সিআর সেভেন।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:   ক্রিশ্চিয়ানো রোনালদো   সৌদি প্রো লিগ   নিষিদ্ধ শাস্তি  


আপনার মতামত দিন
ব্রাইটনকে হারিয়ে শীর্ষে লিভারপুল
ক্রীড়া ডেস্ক
Sunday, 31 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up