রবিবার, ১৮ এপ্রিল ২০২১ || ৫ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরও বাড়ানো দরকার ■  ২৪ ঘণ্টায় ১০২ জনের মৃত্যু ■ দেশের বৃহত্তম করোনা হাসপাতাল উদ্বোধন ■ বেশ কিছুদিন নজরদারিতে রাখার পর গ্রেফতার ■ সাত দিনের রিমান্ডে জুনায়েদ আল হাবিব ■ দেশব্যাপি পুলিশকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ ■ যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ■ মামুনুল হক গ্রেফতার ■ রাজধানীর মোড়ে মোড়ে পুলিশের কড়া চেকপোস্ট ■ রাজধানীতে ব্যবসায়ীকে হত্যা ■ ২ বিশেষ ফ্লাইটে সৌদি-ওমান গেলেন ৪৭৬ যাত্রী ■ ইলিয়াস আলী ইস্যুতে বিপাকে মির্জা আব্বাস
আগুনে স্বামী-স্ত্রীর মৃত্যু
দেশসংবাদ, পিরোজপুর
Published : Sunday, 14 February, 2021 at 11:39 AM
Zoom In Zoom Out Original Text

আগুনে স্বামী-স্ত্রীর মৃত্যু

আগুনে স্বামী-স্ত্রীর মৃত্যু

বসতঘরে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে মো. সাইফুল ইসলাম (২০) ও তার স্ত্রী মনি বেগমের (১৮) মৃত্যু হয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এ ঘটনা ঘটেছে। আজ ভোরে পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে পশ্চিম কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একটি বসতঘর ও দুটি আটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে।

 নিহত অটোচালক সাইফুল ইসলাম স্থানীয় নলবুনিয়া গ্রামের বারেকের ছেলে। সে স্থানীয় মঠবাড়িয়া পৌরসভার বাজারে দীর্ঘদিন ধরে পানি বহনের কাজ করে আসছিল।  

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও মঠবাড়িয়া ফায়ার সার্ভিস সূত্র জানান, রোববার ভোর ৫টার দিকে ওই বসতঘরটিতে আগুন লেগে সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় ঘরে ঘুমিয়েছিলেন সাইফুল ও মনি। আগুন লাগার পরে ঘর থেকে বের হতে না পেরে সেখানেই পুড়ে মারা যান তারা। নিহতের পারিবারিক সূত্র জানায়, ৩ মাস আগে তাদের বিয়ে হয়েছিল।
 
মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সুমন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।    

দেশসংবাদ/বিএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  ফায়ার সার্ভিস   আগুন   দুর্ঘটনা  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
 ২৪ ঘণ্টায় ১০২ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up