শুক্রবার, ৫ মার্চ ২০২১ || ২০ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১১ সেনা নিহত ■ আরও ৪ কোটি ডোজ কিনবে বাংলাদেশ ■ বাংলাদেশ আইএসএ পরিষদের সদস্য নির্বাচিত ■ ফের রিমান্ডে পিকে হালদারের বান্ধবী অবন্তিকা ■ পিকে হালদারের ২৬শ’ কোটি টাকার সম্পদ জব্দ ■ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ১০ দিনের নানা আয়োজন ■ ভ্যাকসিন নিলেন আরো ১ লাখ ২১ হাজার, ২৩ জনের পার্শ্বপ্রতিক্রিয়া ■ ১১ এপ্রিল যেসব ইউনিয়নে ভোট ■ করোনা ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী ■ সমাজ থেকে সব ধরনের অনিয়ম-অবিচার দূর করতে হবে ■ দেশে ৪ ঘণ্টায় আরও ৭ মৃত্যু, আক্রান্ত ৬১৯ ■ এইচ টি ইমাম আর নেই
টিসিবি কর্মকর্তাকে অপসারনের দাবিতে মানববন্ধন
রংপুরে পেট্রল ঢেলে সাংবাদিকের আত্মহত্যার হুমকি
আফরোজা সরকার, রংপুর
Published : Wednesday, 17 February, 2021 at 9:22 PM
Zoom In Zoom Out Original Text

রংপুরে পেট্রল ঢেলে সাংবাদিকের আত্মহত্যার হুমকি

রংপুরে পেট্রল ঢেলে সাংবাদিকের আত্মহত্যার হুমকি

রংপুরে বাপ্পী নামে এক সাংবাদিক নিজের শরীরে পেট্রল ঢেলে আত্মহত্যার হুমকি দিয়েছেন। টিসিবির পচা পেঁয়াজ বিক্রি বন্ধ ও আগামী সাত দিনের মধ্যে রংপুর থেকে টিসিবির কর্মকর্তা প্রতাপ চন্দ্রকে অপসারণ করা না হলে আত্মহত্যার পথ বেছে নেবেন বলে হুমকি দেন তিনি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এ ঘোষণা দেন দৈনিক করতোয়ার রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পী।

টিসিবির পচা পেঁয়াজ বিক্রিসহ বিভিন্নভাবে গ্রাহকদের হয়রানির খবর গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় চিঠি দিয়ে সাংবাদিকদের হুমকি দেওয়ার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে রংপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে কান্নাজড়িত কণ্ঠে সাজ্জাদ হোসেন বলেন, আজ আমরা অসহায় হয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ করছি। রংপুরে পচা পেঁয়াজ কিনতে ক্রেতাদের বাধ্য করছে টিসিবি। বিভিন্নভাবে ভোক্তাদের হয়রানি করছে তারা। সাধারণ মানুষের ওপর টিসিবির জবরদস্তি নিয়ে সংবাদ প্রকাশ করায় এখন হুমকি দেওয়া হচ্ছে। ঢাকায় পত্রিকা অফিসে চিঠি দিয়ে রংপুর টিসিবির কর্মকর্তা প্রতাপ চন্দ্র সাংবাদিকদের হুমকি ও ভয়ভীতি দেখিয়েছেন।

সমাবেশে অন্যান্য বক্তারা অভিযোগ করেন, রংপুরের টিসিবি কর্মকর্তা প্রতাপ চন্দ্র নগরীতে ট্রাকের মাধ্যমে ডিলারদের দিয়ে বিদেশ থেকে আমদানি করা পচা ও নিম্নমানের পেঁয়াজ না কিনলে ভোজ্য তেলসহ অন্য পণ্য বিক্রি করা যাবে না মর্মে নির্দেশনা দিয়েছেন। এতে ডিলাররা গ্রাহকদের পচা পেঁয়াজ কিনতে বাধ্য করছেন। টিসিবির এই অনিয়ম এবং গ্রাহক হয়রানি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে তার প্রতিবাদ না করে টিসিবি কর্মকর্তা পত্রিকা অফিসে চিঠি দিয়ে সাংবাদিকদের চাকরিচ্যুতের আবেদনপত্র পাঠিয়ে ধৃষ্টতা দেখিয়েছেন।

সমাবেশে উপস্থিত ছিলেন- প্রবীণ সাংবাদিক দি ইনডিপেনডেন্ট পত্রিকার রংপুর প্রতিনিধি আব্দুস সাহেদ মন্টু, দেশ টিভির প্রতিনিধি আবু আসলাম, ডিবিসি নিউজের প্রতিনিধি নাজমুল ইসলাম নিশাত, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি আফতাব হোসেন, রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মাহফুজুল ইসলাম বকুল, ইনডিপেনডেন্ট টেলিভিশনের নজরুল ইসলাম রাজু, সাংবাদিক চঞ্চল চৌধুরী, ঢাকা পোস্টের স্টাফ রিপোর্টার ফরহাদুজ্জামান ফারুকসহ রংপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

দেশসংবাদ/প্রতিনিধি/এমএইচ/আরএস


আরও সংবাদ   বিষয়:  রংপুর   প্রতাপ চন্দ্র   সাজ্জাদ হোসেন বাপ্পী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
আরও ৪ কোটি ডোজ কিনবে বাংলাদেশ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up