মঙ্গলবার, ৯ মার্চ ২০২১ || ২৪ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ওআইসির মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক ■ ভাড়া না দেয়ায় প্রতিবন্ধীকে ধাক্কা, বাসচালক-হেলপার আটক ■ করোনা আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না ■ জুনের মধ্যে এনআইডি সংশোধন আবেদন নিষ্পত্তি ■ ছাত্রলীগ নেতা ইমন হত্যার ঘটনায় গ্রেফতার ৬ ■ কোটি নাগরিক এনআইডি পাচ্ছে না ■ চলে গেলেন চিত্রনায়ক শাহীন আলম ■ ২৫ ও ২৬ মার্চ জিয়া গুলি করে মানুষ হত্যা করেছে ■ প্রবাসী হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড ■ বিয়ের ঝুঁকিতে ১ কোটি মেয়ে শিশু ■ ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, আক্রান্ত ৮৪৫ ■ খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে
জবাই জবাই খেলতে নিয়ে শিশুর হাতে শিশু খুন
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Sunday, 21 February, 2021 at 9:39 PM, Update: 22.02.2021 10:27:46 AM
Zoom In Zoom Out Original Text

জবাই জবাই খেলতে নিয়ে শিশুর হাতে শিশু খুন

জবাই জবাই খেলতে নিয়ে শিশুর হাতে শিশু খুন

বগুড়ার ধুনট উপজেলায় মালয়েশিয়া প্রবাসির ছেলে তাওহীদ সরকারকে (৫) ঘরের ভেতর বঁটি দিয়ে জবাই করে হত্যা করেছে তার বড় ভাই সজিব সরকার (৭)। ধারালো অস্ত্র দিয়ে জবাই জবাই খেলাধূলা করতে গিয়ে বড় ভাই বঁটি দিয়ে ছোট ভাইকে গলা কেটে হত্যা করেছে। এ সময় ওই বাড়িতে দুই ভাই ছাড়া অন্য কেউ ছিল না।

রোববার বিকেলের দিকে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ধুনট থানায় উপস্থিত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। নিহত তাওহীদ উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আব্দুল গফুর সরকারের ছেলে।

পুলিশ সুপার জানান, জীবিকার তাগিদে আব্দুল গফুর সরকার প্রায় আড়াই বছর ধরে মালেয়শিয়া অবস্থান করেন। তাওহীদ বাড়িতে তার মা ও দাদা-দাদির সঙ্গে থাকত। শুক্রবার সকাল ১১টার দিকে তাওহীদের মা দুলালী খাতুন দুই ছেলে সজিব ও তাওহীদকে বাড়িতে রেখে তার শাশুড়ি গোলাপী খাতুনের সঙ্গে বাড়ির পাশে ভুট্টাখেতে যান গরুর জন্য ঘাস আনতে। এরই মধ্যে সজিব ও তাওহীদ জবাই জবাই খেলাধূলা করতে ছিল। এসময় সজিব ধারালো বঁটি দিয়ে তাওহীদের গলা কেটে ফেলে।

কিছুক্ষন পর ঘাস নিয়ে দুলালী খাতুন বাড়ি ফিরে ঘরের ভেতরে ঢুকে দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে তার ছেলে তাওহীদ, তার গলা কাটা। এ সময় তার চিৎকার শুনে দেবর সোলাইমান আলী ঘটনাস্থল থেকে তাওহীদকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানেই তাওহীদ মারা যায়।

থানা পুলিশ এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে শুক্রবার রাতেই নিহত শিশুটির মা, সৎবোন ও চাচা সহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটককৃতরা হলো, নিহত তাওহীদের মা দুলালী খাতুন (২৮), সৎবোন সুরভী খাতুন (১৪), চাচা সোলায়মান আলী (৪০) ও প্রতিবেশী গোলাম হোসেন (৩৫)। তাদের জিজ্ঞাসাবাদে এ হত্যাকান্ডের সাথে সজিব জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়। পরে সজিবকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে সজিব নির্ভয়ে হত্যাকান্ডের ঘটনা প্রকাশ করে। এসময় ধুনট উপজেলা সমাজসেবা কর্মকর্তা (প্রবেশন কর্মকর্তা) আব্দুল্লাহ আল কাফির উপস্থিতে সজিবের জবান বন্দী রেকর্ড করা হয়।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বলেন, আইন অনুযায়ী ৮ বছরের কম বয়সী শিশুর বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহনের সুযোগ নেই। একারনে সজিবকে প্রবেশন কর্মকর্তার (সমাজসেবা কর্মকর্তা) নিকট হস্তান্তর করা হয়েছে।

ধুনট উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল কাফি বলেন, আইনী প্রক্রিয়া শেষে সজিব সরকারকে তার মায়ের জিম্মায় দেওয়া হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/কেএস/এইচএন


আরও সংবাদ   বিষয়:  তাওহীদ সরকার  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
করোনা আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up