শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ || ১৪ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ যুবরাজ সালমানের নির্দেশেই খাসোগিকে হত্যা ■ শিয়াল নয়, বাঘের মতো মরতে চাই ■ সিম ফেব্রিক্সে ভয়াবহ আগুন ■ মুশতাক আহমেদের মৃত্যু অনভিপ্রেত ■ ১৫ কোটি টাকা নিয়ে মামা-ভাগনে উধাও ■ উদ্ধারকৃত ৮১ রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠাতে চায় ভারত ■ বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া, কয়েকজন আটক ■ সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ২০ ■ মুশতাকের মুত্যুর জন্য সরকার ও আইন শৃঙ্খলা বাহিনী দায়ী ■ বিধানসভার নির্বাচন শুরু ২৭ মার্চ, ফলাফল ২ মে ■ সরকার টিকে থাকতে রক্তগঙ্গা বইয়ে দিতে দ্বিধা করছে না ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ১১, আক্রান্ত ৪৭০
সড়ক দূর্ঘটনায়
কেরানীগঞ্জে বাবা-চাচার ১০ দিন পর ছেলের মৃত্যু
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Sunday, 21 February, 2021 at 10:15 PM
Zoom In Zoom Out Original Text

শিপন আহমেদ

শিপন আহমেদ

ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের কামারখোলা এলাকায় বাসের ধাক্কায় শিপন আহমেদ (১৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত এবং সাথে থাকা অপরজন মারাত্মকভাবে আহত হয়েছে। নিহত শিপন কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভাওয়ারভিটি গ্রামের মৃত মোঃ আলীর ছেলে। সে আব্দুল্লাহপুর বাজারে তৈরি পোষাক বিক্রির শো-রুমে ডিসকাভার গ্যালারিতে চাকরি করতো।

প্রত্যক্ষদর্শী যুবক রিয়াজ আহমেদ জানান, আমরা বন্ধুরা মিলে বিকেল ৫.৩০ মিনিটের দিকে মাওয়া যাচ্ছিলাম, হঠাৎ মাওয়া থেকে ৫/৬ কিলোমিটার আগে কামারখোলা নামক স্থানে একটি মোটরসাইকেল সাথে এক যুবককে রক্তমাখা অবস্থায় দেখতে পাই, পরে জানতে পারি তার বাড়ী কেরানীগঞ্জে আব্দুল্লাহপুর/ভাওয়ারভিটিতে। তারা মোটরসাইকেলে করে মাওয়া যাচ্ছিলো। পথে মধ্যে বাসের সাথে ধাক্কা লেগে তাদের বাইকটি বিপরীত লেনে এসে ছিটকে পরে। দেখে মনে হয়েছে একজন সাথে সাথেই মারা গেছে এবং অপরজন তেমন কিছু বলতে পারছিলোনা।

দোকানের মালিক মোহাম্মদ আসাদ জানান, নিহত শিপন তার দোকানের কর্মচারী ছিলো। গত ১০ দিন আগে একই দিনে সকালে তার পিতা এবং বিকেলে চাচা মারা যাওয়ায় সে ছুটিতে ছিলো। বিকেলে জানতে পারি শিপনও মাওয়া যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, আনুমানিক ৫টা ৩০ মিনিটের দিকে জানতে পারি একটি মোটরসাইকেল দুর্ঘটনায় কবলিত হয়েছে। পরে পুলিশ সেখানে গিয়ে গুরুতর অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপরজন স্থানীয় হাসপাতালে ভর্তি আছে। এব্যপারে এখনো কোন মামলা হয়নি। লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/কেএস/এইচএন


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ   শিপন আহমেদ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় মৃত্যু ১১, আক্রান্ত ৪৭০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up