রবিবার, ১৮ এপ্রিল ২০২১ || ৫ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ জ্বরে ভুগছেন খালেদা জিয়া, বাসাতেই চিকিৎসা হচ্ছে ■ ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন ■ আরও এক সপ্তাহ বাড়ছে লকডাউন! ■ ইলিয়াস আলী গুমের নেপথ্যে বিএনপি! ■ বাতাসেও ছড়াচ্ছে করোনা ভাইরাস ■ জুনায়েদ আল হাবীব গ্রেফতার ■ ২৪ ঘণ্টায় আজও ১০১ জনের মৃত্যু ■ পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের ■ হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা জালাল গ্রেফতার ■ চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নিহত ৫ ■ অধ্যাপক তারেক শামসুর রেহমানের মৃতদেহ উদ্ধার ■ সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে
সন্দেহের তীর স্বামীর দিকে
নিখোঁজের দু’দিন পর নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Thursday, 25 February, 2021 at 1:12 AM
Zoom In Zoom Out Original Text

নিখোঁজের দু’দিন পর নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

নিখোঁজের দু’দিন পর নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার দর্শনা আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্প থেকে স্বামী-স্ত্রী নিখোঁজের দু’দিন পর স্ত্রী তারজিনা খাতুনের (২৮) ক্ষত-বিক্ষত লাশ জীবননগর উপজেলার উথলী সন্যাসীতলা মাঠে একটি আখক্ষেত থেকে পুলিশ বুধবার সন্ধ্যা রাতে উদ্ধার করেছেন। তবে ধারনা করা হচ্ছে, স্বামী আব্দুস সালাম তার স্ত্রীকে হত্যার পর লাশ মাঠের ভিতরে ফেলে পালিয়ে গেছে।

এলাকাবাসী জানায়, জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের মাধবখালী ছটাংগাপাড়ার হতদরিদ্র তালেব মালিতার মেয়ে বুদ্ধিপ্রতিবদ্বী তারজিনা খাতুনের সাথে গত ১০ বছর আগে একই ইউনিয়নের শিংনগর গ্রামের মৃত সরফরাজ সরকারের ছেলে আব্দুস সালামের (৪০) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে সালমা খাতুন(৬) ও আড়াই বছর বয়সের আলেয়া খাতুন নামে দু’টি কন্যা সন্তান রয়েছে। আব্দুস সালাম বখাটে প্রকৃতির হওয়ায় সে ঠিকমত কাজ কর্ম না করায় গৃহবধু তারজিনা খাতুন এলাকায় প্রায়ই ভিক্ষা বৃত্তি করত।

এদিকে গত চার মাস আগে স্বামী আব্দুস সালাম স্ত্রী-সন্তানদের নিয়ে দর্শনা থানার আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্পে বসবাস শুরু করেন। সেখানে বসবাস অবস্থায় গত সোমবার সকাল সাড়ে দশটার দিকে আব্দুস সালাম  তার স্ত্রী তারজিনাকে নিয়ে মাঠে খড়ি কুড়ানোর জন্য বাড়ী থেকে বের হয়। এসময় আব্দুস সালামের হাতে একটি ধারালো দা ছিল বলে আবাসন প্রকল্পের লোকজন জানিয়েছেন।

নিহত গৃহবধু তারজিনার বড় ভাই রবিউল ইসলাম বলেন, গত চার মাস আগে আমার বোন তারজিনা খাতুন ও তার দু’মেয়েকে নিয়ে তার স্বামী আব্দুস সালাম তাদের গ্রামের বাড়ী শিংনগর থেকে আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্পে গিয়ে বসবাস শুরু করে। আমার বোন বুদ্ধিপ্রতিবন্ধী হওয়ায় আব্দুস সালাম তাকে প্রায়ই মারপিট করত। সালাম কাজ-কর্ম না করায় আমার বোন বাধ্য হয়েই গ্রামে ভিক্ষাবৃত্তি করত। সোমবার দুপুরের দিকে আমরা সংবাদ পাই আমার বোনকে আব্দুস সালাম হাতে একটি ধারালো দা নিয়ে পাশ্ববর্তী সন্ন্যাসীতলা মাঠে খড়ি কুড়াতে গিয়ে তারা আর বাড়ীতে ফিরে আসিনি। এ সংবাদ আমরা শুনে তাদেরকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ঘটনার ব্যাপারে বুধবার দুপুরে থানায় নিখোঁজ অভিযোগ করার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উথলী সন্ন্যাসীতলা মাঠে বোনের মাথায়, হাতে ও ঘাড়ে কোপানো ক্ষত-বিক্ষত লাশ এলাকাবাসী পড়ে থাকতে দেখেন। আমাদের ধারনা সালাম আমার বোনকে খড়ি কুড়ানোর নামে মাঠে নিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে অজ্ঞাত স্থানে পালিয়েছে।

উথলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মইনুল হাসান ময়েন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গৃহবধু তারজিনার লাশ আখক্ষেতের মধ্যে দেখতে পেয়ে আমাকে জানালে, আমি ব্যাপারটি জীবননগর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, ঘটনার ব্যাপারে বুধবার দুপুরে থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছিল। সন্ধ্যায় উথলী সন্ন্যাসীতলা মাঠে গৃহবধু তারজিনা খাতুনের ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। নিহত গৃহবধু স্বামী আব্দুস সালামের কোন সন্ধান পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে সালামই তার স্ত্রীকে হত্যার সে আত্মগোপন করেছেন। ঘাতক স্বামী আব্দুস সালামকে গ্রেফতারের জন্য সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/আরএস


আরও সংবাদ   বিষয়:  দর্শনা   আকন্দবাড়ীয়া  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up