সোমবার, ১৯ এপ্রিল ২০২১ || ৬ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ল ■ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহার করতে হবে ■ ভারতে ২৪ ঘণ্টায় ২ লাখ ৭৩ হাজার আক্রান্ত ■ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত ■ নারায়ণগঞ্জে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ ■ সাত দিনের রিমান্ডে মামুনুল হক ■ খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি ■ আদালতে বিচারাধীন মামলার সংখ্যা ৩০ লাখ ■ নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ■ ডিবি কার্যালয়ে মামুনুল হক ■ ম্যাজিস্ট্রেট-পুলিশ-ডাক্তার তুমুল বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল ■ মামুনুল হকের বিরুদ্ধে ১৭ মামলা
মানিকগঞ্জ বারে জাতীয়তাবাদী ফোরামের জয়
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 26 February, 2021 at 12:33 PM, Update: 26.02.2021 12:35:24 PM
Zoom In Zoom Out Original Text

মানিকগঞ্জ বারে জাতীয়তাবাদী ফোরামের জয়

মানিকগঞ্জ বারে জাতীয়তাবাদী ফোরামের জয়

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম (বিএনপি) সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১টি পদে জয় পেয়েছেন। অপরদিকে সহ-সাধারণ সম্পাদক, অর্থসম্পাদক ও ২টি সদস্য মিলে মোট ৪টি পদে জয় পেয়েছে সম্মিলিত সমন্বয় পরিষদ (আওয়ামী লীগ) মনোনীত প্রার্থীরা। মোট ১৫টি পদের মধ্যে বিএনপির দখলে ১১টি।

২৮০ ভোট পেয়ে সভাপতি হয়েছেন মোঃ মেজবাউল হক মেজবা (বিএনপি)। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাদরুল ইসলাম খান বাবলু (আওয়ামী লীগ) পেয়েছেন ২৩৮ ভোট। ২৫৯ ভোট পেয়ে সহ-সভাপতি হয়েছেন মহিউদ্দিন আহমেদ বুলবুল (বিএনপি)। তার প্রতিদ্বন্দ্বী মোঃ খোরশেদ আলম (আওয়ামী লীগ) পেয়েছেন ২৪৬ ভোট। ২৮৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ আক্তারুজ্জামান লিটন (বিএনপি)। তার প্রতিদ্বন্দ্বী মোঃ লুৎফর রহমান সিংগাইর (আওয়ামী লীগ) পেয়েছেন ২২৭ ভোট।

এ ছাড়া  সহ-সাধারণ সম্পাদক হয়েছেন জাহিদ আলী আহমেদ (আওয়ামী লীগ), অর্থ সম্পাদক হয়েছেন মোঃ আব্দুল আলীম (আওয়ামী লীগ)। পাঠাগার সম্পাদক হয়েছেন মোঃ আনোয়ার হোসেন মোল্লা (বিএনপি)। ক্রীড়া সম্পাদক হয়েছেন আব্দুল আলীম খান মনোয়ার (বিএনপি)। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন মুহাম্মদ আলমগীর হোসেন। নিরীক্ষক হয়েছেন মোঃ শফিকুল ইসলাম সানি (বিএনপি) ও মোহাম্মদ ফারুক মোল্লা (বিএনপি)।  

পাঁচটি সদস্য পদে বিজয়ীরা হলেন- বিএনপি মনোনীত প্রার্থী- সাইফুল ইসলাম সবুজ, মোহাম্মদ রকিবুর রহমান রাকিব এবং আজিজুল হক অপু, আর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী- মোঃ সালাম মোল্লা মাহফুজ  ও মোঃ মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আজিজ উল্লাহ। এসময় তার সাথে ছিলেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট তমিজ উদ্দিন ও অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ৫৫৫ জন ভোটারের মধ্যে ৫২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। বিধি অনুযায়ী ভোট না দেওয়ায়, ৩৩টি ভোট বাতিল হয়।

দেশসংবাদ/বিপি/এফবি/আরএস


আরও সংবাদ   বিষয়:  মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতি   জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতে ২৪ ঘণ্টায় ২ লাখ ৭৩ হাজার আক্রান্ত
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up