রবিবার, ১৮ এপ্রিল ২০২১ || ৫ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ জ্বরে ভুগছেন খালেদা জিয়া, বাসাতেই চিকিৎসা হচ্ছে ■ ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন ■ আরও এক সপ্তাহ বাড়ছে লকডাউন! ■ ইলিয়াস আলী গুমের নেপথ্যে বিএনপি! ■ বাতাসেও ছড়াচ্ছে করোনা ভাইরাস ■ জুনায়েদ আল হাবীব গ্রেফতার ■ ২৪ ঘণ্টায় আজও ১০১ জনের মৃত্যু ■ পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের ■ হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা জালাল গ্রেফতার ■ চট্টগ্রামে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নিহত ৫ ■ অধ্যাপক তারেক শামসুর রেহমানের মৃতদেহ উদ্ধার ■ সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে
আইনমন্ত্রীর উপস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সংঘর্ষ, আহত ১০
দেশসংবাদ, ব্রাহ্মণবাড়িয়া
Published : Friday, 5 March, 2021 at 5:47 PM, Update: 05.03.2021 9:32:28 PM
Zoom In Zoom Out Original Text

আইনমন্ত্রীর উপিস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সংঘর্ষ, আহত ১০

আইনমন্ত্রীর উপিস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সংঘর্ষ, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৫ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল এবং মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে অন্তত ১০ জন আহত হয়। ভাঙচুর করা হয় ৫টি মোটরসাইকেল। মন্ত্রীর বক্তব্য চলাকালে উপজেলা পরিষদের বাইরের সড়কে সংর্ঘষ শুরু হলে তিনি সংক্ষিপ্ত বক্তব্য রেখে সভাস্থল ত্যাগ করেন। এসময় পুলিশ সংর্ঘষে জড়িতদের ছত্র ভঙ্গ করেন। দুপুর পৌনে ১ টা পর্যন্ত থেমে সংর্ঘষ চলছিল। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক বছরের পর মন্ত্রীর নিজ নির্বাচনি এলাকায় আসাকে কেন্দ্র করে কসবার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল সর্মথকেরা উপজেলা কমপ্লেক্সের কাছে স্লোগান দিতে থাকেন। এসময় অপর মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকেরাও পাল্টা স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির শুরু হয়। পরে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুই পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করেন। সংঘর্ষ চলাকালে অন্তত পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আর দুটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এসময় সাংবাদিকসহ আহত অন্তত ১০ জন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ার শেল এবং লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করেন। এখনও পুরো এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান বলেন, ‘পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি কীভাবে দ্রুত নিয়ন্ত্রণ করা যায় সে বিষয়ে চেষ্টা করা হচ্ছে।’ কয়জন আহত হয়েছেন সে সম্পর্কে তিনি মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। 

দেশসংবাদ/বাট্রি/এসআই


আরও সংবাদ   বিষয়:  সংঘর্ষ   আইনমন্ত্রী   পুলিশ   


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতেও বাংলাদেশিরা করোনায় আক্রান্ত হচ্ছেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up