সোমবার, ১০ মে ২০২১ || ২৭ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন অনলাইনে করার নির্দেশনা ■ এক ফেরিতে ৩ হাজার যাত্রী পার ■ মমতার নতুন মন্ত্রিসভায় ৭ মুসলিম ■ রাশিয়া থেকে আসছে এক কোটি টিকা ■ যুক্তরাষ্ট্রে ৬ জনকে গুলি করে হত্যা ■ হেফাজতের অর্থায়নে যাদের নাম ■ মমতার নতুন মন্ত্রিসভায় যাদের নাম ■ মাওয়ায় স্পীড বোট দুর্ঘটনা মামলার আসামী আটক ■ ভ্যাকসিনের জন্য জোর প্রচেষ্টার সুপারিশ ■ করোনার ভারতীয় ধরন থেকে সতর্ক থাকতে হবে ■ দেশে করোনায় আরও ৫৬ জনের মৃত্যু ■ বিদেশে যেতে পারবেন না খালেদা জিয়া
কেন্দুয়ায় বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাংচুর ও লুটপাট
ভজন দাস, নেত্রকোনা
Published : Saturday, 17 April, 2021 at 9:54 PM
Zoom In Zoom Out Original Text

কেন্দুয়ায় বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাংচুর ও লুটপাট

কেন্দুয়ায় বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাংচুর ও লুটপাট

নেত্রকোনার কেন্দুয়ায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। কেন্দুয়া উপজেলার চিলিমপুর গ্রামের বাসিন্দা মোঃ রোকনুজ্জামান খানের পৌরশহরের নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন বসতবাড়ীতে শুক্রবার রাত ৮টার দিকে এ হামলা,ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটে।
 
বাসা ভাংচুরের অভিযোগ উঠেছে কেন্দুয়া সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহায়ক মো: আব্দুল আলী,কমলপুর গ্রামের মোঃ রকি মিয়া, মোবারক, কাবিল মিয়াসহ তার সহযোগী আরো কয়েক জনের বিরুদ্ধে তারা সকলেই স্থানীয় বিএনপির নেতাকর্মী। অপরদিকে রোকনুজ্জামান খান কেন্দুয়া উপজেলা কৃষকলীগের প্রচার সম্পাদক।

জানা যায়, মো: আব্দুল আলীর নেতৃত্বে তার ১৫/২০ জনের দলবল নিয়ে রামদা বলম লাটিসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হেলমেট পরা অবস্থায় শুক্রবার রাত ৮টার দিকে রোকনুজ্জামান খানের বসতবাড়িতে অতর্কিতে হামলা চালিয়ে দরজা জানালা ভাঙচুর করে এবং ঘর থেকে মোটা অংকের টাকাসহ ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

অভিযোগকারী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, এই ঘটনার কিছুক্ষণ আগে বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে রুকন খানের বড় ভাই হারুন খানের উপর পানি ছিটিয়ে দেয়া নিয়ে  আব্দুল আলীর সাথে কথা কাটাকাটি হয় এসময় হারুন খান কে ছুরি দিয়ে চোখে আঘাত করে পিটিয়ে গুরুতর আহত করে চলে যায় তারা।

স্থানীয়রা হারুনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে হারুন খান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এর আধা ঘন্টা পর আব্দুল আলীর নেতৃত্বে তার ১৫/২০ জনের দলবল নিয়ে রামদা বলম লাটিসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হেলমেট পরা অবস্থায় রোকনুজ্জামান খানের বসতবাড়িতে অতর্কিতে হামলা চালিয়ে দরজা জানালা ভাঙচুর করে এবং বসতবাড়ীর লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে মোটা অংকের টাকাসহ ১০ ভরি স্বর্ণালংকার লুটপাটের ঘটনা ঘটায়।

এ বিষয়ে শনিবার রাতে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, বিষয়টি শুনেছি এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  কেন্দুয়া  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
রাশিয়া থেকে আসছে এক কোটি টিকা
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up