শনিবার, ৮ মে ২০২১ || ২৫ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ বোমা হামলায় আহত নাশিদের অবস্থা সংকটাপন্ন ■ খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে সিদ্ধান্ত রোববার ■ ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু ■ দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত ■ অবৈধ নিয়োগ তদন্তে রাবিতে শিক্ষামন্ত্রণালয়ের তদন্ত কমিটি ■ স্বাস্থ্যবিধি মেনে দূরপাল্লার পরিবহন চালাতে চান মালিকরা ■ করোনায় মৃত্যুতে ভারতের রেকর্ড ■ বিশ্বে করোনা রোগী ২ কোটি ছুঁই ছুঁই ■ চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিল ডব্লিউএইচও ■ দিনে চলবে না ফেরি, রাতে পণ্য পরিবহন ■ নামাজ পড়লেন দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট! ■ ভ্যাকসিন নিয়ে অবাধে চলাফেরা করা যাবে না
পুলিশ-যুবক ধস্তাধস্তি, এসআই ক্লোজড (ভিডিও)
সাহেদ সাব্বির, ফেনী
Published : Tuesday, 20 April, 2021 at 10:32 AM, Update: 20.04.2021 12:58:12 PM
Zoom In Zoom Out Original Text

পুলিশ-যুবক ধস্তাধস্তি, এসআই ক্লোজড (ভিডিও)

পুলিশ-যুবক ধস্তাধস্তি, এসআই ক্লোজড (ভিডিও)

ফেনী শহরের ট্রাংক রোডে লকডাউন চলাকালে এক যুবকের সাথে ধস্তাধস্তির ঘটনায় পুলিশের এসআই যশোমন্ত মজুমদারকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। সোমবার রাতে জেলা পুলিশের নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই সূত্র জানায়, প্রত্যাহার হওয়া যশোমন্তকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। ঘটনার সময় তার সাথে দায়িত্ব পালন করা অপর দুইজনের কাছে কৈফিয়ত তলব করা হয়েছে।

প্রসঙ্গত; ১৮ এপ্রিল রবিবারের  ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হলে টক অব দ্য কান্ট্রি। সমালোচনার ঝড় উঠলে এসআই যশোমন্তকে দায়িত্ব থেকে সরিয়ে নেয়া হয়।

৩ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সদর উপজেলার মোটবী ইউনিয়নের ভূঞারহাট এলাকার বাসিন্দা শহীদ মাস্কবিহীন রিক্সাযোগে উকিলপাড়া থেকে ট্রাংক রোডের দিকে আসছিলেন। মডেল স্কুলের সামনে মডেল থানার দায়িত্বরত এসআই যশোমন্ত মজুমদার সহ পুলিশ সদস্যরা তার রিক্সা গতিরোধ করে। তাকে নেমে যেতে বললে সে অপারগতা প্রকাশ করে বিতন্ডায় জড়িয়ে পড়ে। ‘এ দেশে পুলিশের বহুত ক্ষমতা না !’ বলে পুলিশকে ধমক দেয়। এ কথা বলা মাত্রই পুলিশ সদস্যরা কলার চেপে তাকে রিক্সা থেকে টেনে নামায়। এসময় তাকে চড়-থাপ্পড দিতে থাকে। সেও এক পুলিশ সদস্যের কলার চেপে ধরে পাল্টা হাত-পা চালানোর চেষ্টা করে।

এসময় উপস্থিত কাউকে উদ্দেশ্য করে বলতে শোনা যায়- ‘এই ভিডিও কর, ভিডিও কর।’ পুলিশের হাতে আটক অবস্থায় শহীদ চিৎকার করে বলতে থাকে- ‘তুই অন্য রিক্সা ছাইড়ছত। আঁর রিক্সা ধইরছত কিল্লাই।’ পুলিশ তাকে ‘পাগল’ বলেছে অভিযোগ করে শহীদ বলতে থাকে- ‘প্রথমে তুই আঁরে হাগল বইলছত কিল্লাই। আঁই হাগল ন, হাগলের সামনে খাড়াইছত কিল্লাই’।

তার হাতে হাতকড়া লাগানোর চেষ্টা করলে ৪ পুলিশ সদস্যের সাথে ধস্তাধস্তি হয়। এক পুলিশ সদস্যকে সে বলতে শোনা যায়- ‘…হুত তোরেও খাই হালামু।’ ধস্তাধস্তির একপর্যায়ে ৪ জনই তাকে মাটিতে শুইয়ে হাত-পা চেপে ধরে হাতকড়া পরায়। এসময় উৎসুক লোকজন শোরচিৎকার করে পুলিশের উপর চড়াও হয়। পুলিশ উঠে দাঁড়ালে শহীদ ফের পুলিশকে কিল-ঘুষি দিয়ে- ‘এটা … দেশ, এটা আউলিয়ার দেশ’ বলে চিৎকার করতে থাকে। উপস্থিত একজনকে বলতে শোনা যায়- ‘সবাই মিলে মানুষইজারে মারন লাগেনি।



দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  ফেনী   পুলিশ  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up