শনিবার, ৮ মে ২০২১ || ২৫ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ ভারতের সঙ্গে স্থলসীমান্ত আরও ১৪ দিন বন্ধ ■ বোমা হামলায় আহত নাশিদের অবস্থা সংকটাপন্ন ■ খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে সিদ্ধান্ত রোববার ■ ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু ■ দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত ■ অবৈধ নিয়োগ তদন্তে রাবিতে শিক্ষামন্ত্রণালয়ের তদন্ত কমিটি ■ স্বাস্থ্যবিধি মেনে দূরপাল্লার পরিবহন চালাতে চান মালিকরা ■ করোনায় মৃত্যুতে ভারতের রেকর্ড ■ বিশ্বে করোনা রোগী ২ কোটি ছুঁই ছুঁই ■ চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিল ডব্লিউএইচও ■ দিনে চলবে না ফেরি, রাতে পণ্য পরিবহন ■ নামাজ পড়লেন দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট!
সুমন আহমেদ শান্ত বাবুর জন্মদিন উপলক্ষ্যে
টঙ্গীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর)
Published : Sunday, 25 April, 2021 at 1:41 PM
Zoom In Zoom Out Original Text

টঙ্গীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

টঙ্গীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবুর শুভ জন্মদিন উপলক্ষ্যে ৫১ নং ওয়ার্ড যুবলীগের প্রভাবশালী নেতা ও সভাপতি পদপ্রার্থী জালাল মাহমুদ টুটুলের উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৪শে এপ্রিল শনিবার টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ চৌরাস্তা এলাকায় জালাল মাহামুদ টুটুলের কার্যালয়ের সামনে প্রায় পাঁচ শতাধীক গরীব, আসহায়, স্থানীয় যুবক ও রোজাদার মুসল্লীদের সমাগমে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৫১ নং ওয়ার্ড  আওয়ামী লীগের আহবায়ক সদস্য হাজী আব্দুল মালেক, আহবায়ক সদস্য নান্টু মন্ডল, সাতাইশ চৌরাস্তা বাজার কমিটির আহবায়ক মো খোকন মিয়া, যুগ্ম আহ্বায়ক সোহেল মিয়া, যুবলীগ নেতা সাত্তার মন্ডল, নুর মোহাম্মদ, ছাত্রলীগ নেতা মোমিনুল ইসলাম সাফিন, ইমরান হোসেনসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে যুবলীগ নেতা জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাই খুবই অসুস্থ তার রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া ও মহান আল্লাহ্র নিকট দোয়া প্রার্থনা করছি। শান্ত ভাইয়ের এই শুভ জন্মদিন উপলক্ষ্যে আমার ছোট আয়োজনে যারা শান্ত ভাইকে ভালোবেসে উপস্থিত হয়েছেন সকলের কাছে আমি কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় গাজীপুর মহানগর  যুবলীগকে শক্তিশালী করে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য গাজীপুর মাহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, করোনা ভাইরাসে দেশের অসহায় মানুষ যখন দিশেহারা তখন শান্ত ভাইয়ের নির্দেশনায় যুবলীগের নেতাকর্মীরা মানুষের দারে দারে ঘিয়ে খাবার ও সেবার ব্যাবস্থা করে দিয়েছে। বর্তমান সময়েও আমরা যুবলীগের কর্মীরা আপনাদের পাশে আছি, আগামীতেও থাকবো। তাই আপনাদের কাছে প্রিয় ভাইয়ের জন্য দোয়া ছাড়া আর কিছুই চাওয়ার নাই। সবাই ভালো থাকবেন। গাজীপুর মহানগর যুবলীগ সদা আপনার সেবার জন্য প্রস্তুত।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  টঙ্গী   সুমন আহমেদ শান্ত বাবু   জালাল মাহমুদ টুটুল  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up