বুধবার, ২৩ জুন ২০২১ || ৮ আষাঢ় ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ এবার স্কুল শিক্ষকদেরও ডোপ টেস্ট ■ ভ্যাকসিনকে বিশ্বব্যাপী পাবলিক পণ্য ঘোষণার আহ্বান ■ ঢাকা থেকে সব ট্রেন চলাচল বন্ধ ■ করোনায় আরও ৭৬ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৪৬ ■ একনেকে ৪১৬৬ কোটি টাকা ব্যয়ে ১০ প্রকল্প অনুমোদন ■ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধ করার কঠোর আহ্বান ■ খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠাতে হবে ■ নির্বাচনের ফলাফল নিয়ে হামলায় পুলিশসহ আহত ১৫ ■ খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু ■ আরও ৩ দিন বৃষ্টির আভাস ■ শিশু সাঈদ হত্যায় তিন আসামির মৃত্যুদণ্ড বহাল ■ হঠাৎ বন্ধ দূরপাল্লার বাস, দূর্ভোগে যাত্রীরা
আদমদীঘিতে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১, আহত ৪
সাগর খান, আদমদীঘি (বগুড়া)
Published : Thursday, 29 April, 2021 at 4:12 PM
Zoom In Zoom Out Original Text

আদমদীঘিতে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১, আহত ৪

আদমদীঘিতে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১, আহত ৪

বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘির ইন্দ্রইল ব্রীজের নিকট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায়  ট্রাক ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টেরের হেলপার আব্দুর রশিদ (৬০) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। আহত ৪ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুর রশিদ উপজেলার বশিপুর গ্রামের কোরবান আলীর ছেলে। আহতরা হলেন, রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক। পুলিশ ঘঠনাস্থলে পৌছে ট্রাক জব্দ করেন।

জানা যায়, আদমদীঘির সান্তাহার এ্যারোয়া ইট ভাটার ট্রাক্টর ইট পৌছে দিয়ে আদমদীঘি থেকে ভাটামুখি যাচ্ছিলেন এ সময় সান্তাহার থেকে চাল বোঝায় ট্রাকটি (ঢাকা ট-২০-০৯৭৫ নং) বগুড়ার দিকে যাওয়ার পথে আদমদীঘির ইন্দ্রইল বীজের নিকট পৌছলে ট্রাক ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ লেগে চাল বোঝায় ট্রাক খাদে পড়ে যায়।

এ ঘটনায় ট্রাকের ডাইভার বা হেলপারের কোন ক্ষতি না হলেও  ট্রাক্টরের ডাইভ্রার হেলপারসহ ৫ জন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করায়। সেখা চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদ নামের ট্রাক্টরের হেলপার মারা যায়।

ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন পরিদর্শন করেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন নিহতের কথা নিশ্চিত করে বলেন দূর্ঘটনার  ট্রাকটি জব্দ করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  আব্দুর রশিদ     


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
৫ কোটি ডোজ টিকা দিচ্ছে যুক্তরাষ্ট্র
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up