বুধবার, ২৩ জুন ২০২১ || ৮ আষাঢ় ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ এবার স্কুল শিক্ষকদেরও ডোপ টেস্ট ■ ভ্যাকসিনকে বিশ্বব্যাপী পাবলিক পণ্য ঘোষণার আহ্বান ■ ঢাকা থেকে সব ট্রেন চলাচল বন্ধ ■ করোনায় আরও ৭৬ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৪৬ ■ একনেকে ৪১৬৬ কোটি টাকা ব্যয়ে ১০ প্রকল্প অনুমোদন ■ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধ করার কঠোর আহ্বান ■ খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠাতে হবে ■ নির্বাচনের ফলাফল নিয়ে হামলায় পুলিশসহ আহত ১৫ ■ খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু ■ আরও ৩ দিন বৃষ্টির আভাস ■ শিশু সাঈদ হত্যায় তিন আসামির মৃত্যুদণ্ড বহাল ■ হঠাৎ বন্ধ দূরপাল্লার বাস, দূর্ভোগে যাত্রীরা
নির্যাতনের শিকার হওয়া হারুনুর রশিদকে
আদমদীঘিতে তারেক রহমানের ঈদ উপহার বিতরন
সাগর খান, আদমদীঘি (বগুড়া)
Published : Wednesday, 12 May, 2021 at 12:57 PM
Zoom In Zoom Out Original Text

আদমদীঘিতে তারেক রহমানের ঈদ উপহার বিতরন

আদমদীঘিতে তারেক রহমানের ঈদ উপহার বিতরন

সারাদেশে বিএনপির গুম, খুন, হামলা, মামলা, জেল, জুলুম, নির্যাতনের শিকার হওয়া নেতা-কর্মীদের বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের প্রদত্ত ঈদ উপহার ও নগদ অর্থ বিতরন করা হয়। সেই কর্মসুচির অংশ হিসেবে বুধবার বেলা ১২টায় বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বাগবাড়ি গ্রামে উপজেলা যুবদলের নেতা হারুনুর রশিদের বাড়িতে তারেক রহমানের প্রদত্ত ঈদ উপহার ও নগদ অর্থ বিতরন করেন আদমদীঘি থানা যুবদলের সাবেক সভাপতি, সাবেক ছাত্র নেতা ও বর্তমান থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাফুজুল হক টিকন।

এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর যুবদলের সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, বিএনপির নেতা শহিদুল ইসলাম, মাহামুদুল হক বুলু, লিয়াকত আলী, আদমদীঘি থানা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, যুগ্ন আহবায়ক আরিফুর হক রুমান, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন জীবন, যুগ্ন আহবায়ক সিহাব চৌধুরি, সান্তাহার পৌর যুবদলের আহবায়ক ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান লিটন, আদমদীঘি উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল আমিন, সদস্য সচিব আব্দুর রাজ্জাক, সান্তাহার পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, যুবদল নেতা আবু রায়হান, কারমান আলী, মিলন হোসেন, জুয়েল রানা, তামিম হোসেন, আবুল বাশার, ছাত্রদল নেতা সোহাগ হোনাইন, মহিবুল ইসলাম শাকিব, মেজবাহুল হাসান জিহাদ, শাহারিয়ার আলিফ, রাহুল হোসেন, আব্দুল খালেক, শাকিল হোসেন, সিহাব, হাসিবুল ইসলাম, আলী আফসান জেমি, জিসান প্রমুখ।

উল্লেখ্য, গত ২০১৮ ইং সালে ১লা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য আদমদীঘি থেকে যুবদলের মিছিল নিয়ে বগুড়া সাতমাথা অতিক্রম করার সময় ছাত্রলীগ ও যুবলীগের হামলায় শিকার হয়ে মারাক্ত ছুরিকাঘাতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন উপজেলা যুবদলের নেতা হারুনুর রশিদ। দীঘদিন চিকিৎসা নিলেও আজও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেনি।

হারুনুর রশিদের মা খালেদা বলেন, আমার ছেলে ওই ঘটনার পর থেকে আর স্বাভাবিক জীবনে আজও ফিরে আসতে পারেনি। তবে আজ তারেক রহমানের প্রদত্ত ঈদ উপহার ও নগদ অর্থ পেয়ে আবেক আফ্লুল হয়ে পড়েন। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য মন খুলে দোয়া করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  আদমদীঘি   তারেক রহমান  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
৫ কোটি ডোজ টিকা দিচ্ছে যুক্তরাষ্ট্র
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up