রবিবার, ২০ জুন ২০২১ || ৬ আষাঢ় ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ শিগগিরই ৫৪ হাজার শিক্ষক নিয়োগ ■ প্রতি ভরিতে স্বর্ণের দাম কমল ১৫১৬ টাকা ■ রাজধানীর ফুটপাত থেকে মৃতদেহ উদ্ধার ■ সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু ■ ৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া ■ বগুড়ায় লকডাউন ঘোষণা ■ করোনায় আরও ৬৭ জনের মৃত্যু, আক্রান্ত ৩০৫৭ ■ ইরানের প্রেসিডেন্ট হলেন ইব্রাহিম রাইসি ■ জাতিসংঘের মহাসচিব পদে ২য় মেয়াদে গুতেরেস ■ ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ বৃষ্টির রেকর্ড ■ রাজধানীতে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার ■ পাগলা মসজিদের দানবাক্সে ১২ বস্তা টাকা-স্বর্ণালঙ্কার
নেত্রকোনায় হামলা-ভাঙচুর, স্বামী-স্ত্রীকে মারধর
ভজন দাস, নেত্রকোনা
Published : Friday, 4 June, 2021 at 4:44 PM
Zoom In Zoom Out Original Text

নেত্রকোনায় হামলা-ভাঙচুর, স্বামী-স্ত্রীকে মারধর

নেত্রকোনায় হামলা-ভাঙচুর, স্বামী-স্ত্রীকে মারধর

নেত্রকোনায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে ঘরের দরজা, সুকেস, টিভিসহ আসবাবপত্র ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বাধা দিলে হামলাকারীরা ঘরের মালিক আলম খান ও তার স্ত্রী মোসা. সুমী খানমকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল এবং শিশু সন্তানকে গুমের হুমকি প্রদান করেন।

সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসি বাগড়া খাঁ বাড়িতে মো. আলম খানের বসতঘরে বৃহস্পতিবার মধ্য রাতে তারই ভাই নূর মোহাম্মদ খান কয়েকজন লোক নিয়ে এ হামলা ও ভাংচুর চালায়।

জানা গেছে, সদর উপজেলার ঝাউসি বাগড়া গ্রামের মতিয়র রহমান খানের ছেলে নূর মোহাম্মদ খান প্রায় দুই বছর আগে নারী নির্যাতন মামলায় জড়িয়ে পড়েন। ওই সময় মামলা সংক্রান্ত কাজ চালানোর জন্য তারই ভাই আলম খানের কাছ থেকে দেড় লাখ টাকা হওলাত নেন। পরে ওই টাকা ফেরৎ চাইতে গেলে নূর মোহাম্মদ নানা টালবাহানা শুরু করেন।

এ নিয়ে তাদের মধ্যে দ্বন্ধের সৃষ্টি হয়। নূর মোহাম্মদের সাথে বাবা মতিয়র রহমান খান, মা মোসা. লুৎফা বেগমের সাথে টাকা ফেরত দেয়ার কথা নিয়ে প্রায়শই ঝগড়া ও কথা কাটাকাটি হয়। বাবা-মার ওপর হাত পর্যন্ত তুলেছেন নূর মোহাম্মদ। এরই জেরে গত প্রায় তিন মাস আগে আলম খানের ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে নূর মোহাম্মদ ও তার লোকজন।

বৃহস্পতিবার রাত পৌনে বারটার দিকে নূর মোহাম্মদ খান, চাচা হারুন খান, লতিফ খান, লিটন খানের নেতৃত্বে ৫-৬জন আলম খানের ঘরে হামলা চালিয়ে আলমারি, টেলিভিশন, ড্রেসিং টেবিল, সু-কেস, ঘরের আসবাবপত্র ভাঙচুর ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

বাধা দিতে গেলে আলম খান ও তার স্ত্রী মোসা.সুমী খানমকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল এবং মতিয়র রহমান খানকে ধাক্কা দিয়ে ফেলে দেয় হামলাকারীরা। যাওয়ার সময় এ নিয়ে বাড়াবাড়ি করলে আলম খানের আড়াই বছরের শিশু সন্তান মো. জিদমী খানকে গুমের হুমকি প্রদান করে তারা।

এ বিষয়ে,নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার সাকের আহমেদ খান জানান, হামলা ও ভাঙচুরের কথা শুনেছি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up