রবিবার, ২০ জুন ২০২১ || ৬ আষাঢ় ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ শিগগিরই ৫৪ হাজার শিক্ষক নিয়োগ ■ প্রতি ভরিতে স্বর্ণের দাম কমল ১৫১৬ টাকা ■ রাজধানীর ফুটপাত থেকে মৃতদেহ উদ্ধার ■ সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু ■ ৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া ■ বগুড়ায় লকডাউন ঘোষণা ■ করোনায় আরও ৬৭ জনের মৃত্যু, আক্রান্ত ৩০৫৭ ■ ইরানের প্রেসিডেন্ট হলেন ইব্রাহিম রাইসি ■ জাতিসংঘের মহাসচিব পদে ২য় মেয়াদে গুতেরেস ■ ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ বৃষ্টির রেকর্ড ■ রাজধানীতে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার ■ পাগলা মসজিদের দানবাক্সে ১২ বস্তা টাকা-স্বর্ণালঙ্কার
মসজিদ কমিটির সভাপতির মেয়েকে নিয়ে ঈমাম উধাও
মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট)
Published : Monday, 7 June, 2021 at 7:08 PM
Zoom In Zoom Out Original Text

মসজিদ কমিটির সভাপতির মেয়েকে নিয়ে ঈমাম উধাও

মসজিদ কমিটির সভাপতির মেয়েকে নিয়ে ঈমাম উধাও

জয়পুরহাটের পাঁচবিবিতে মসজিদ কমিটির সভাপতির স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে ঈমাম উধাও হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের উচনা দত্তেরপাড়া গ্রামে। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষ দরকষাকষির মাধ্যমে ২লক্ষ টাকায় আপোষ মিমাংসা করেছে বলেও জানা গেছে।

সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, উচনা দত্তের পাড়া গ্রামের পুরাতন জামে মসজিদে দীর্ঘদিন যাবত ঈমাম হিসাবে একই গ্রামের মজনু মিয়ার পুত্র দুই সন্তানের জনক মাওঃ রুবেল হোসেন (৪০) ঈমামতি করে আসছিলেন। এরই সূত্র মসজিদ কমিটির সভাপতির  ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে। এমতবস্থায় গত শুক্রবার (৪ই জুন) দিবাগত রাতে ঐ ঈমাম মেয়েটিকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। মেয়েকে বাড়ীতে দেখে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে পরদিন শনিবার মেয়ের বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগের পর রবিবার ভোরে মেয়েটিকে তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায় ঈমাম।

এদিকে উক্ত ঘটনাটি এলাকায় চাউর হতে থাকলে উভয় পক্ষের লোকজন বিষয়টি ২লক্ষ টাকায় আপোষ মিমাংসা করেছে বলে জানা যায়।
 
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল গনি বলেন, ঘটনাটি লোকে মুখে শুনতেছি। কিন্তুু কোন পক্ষই আমার নিকট আসেনি। মিমাংসার বিষয় আমার জানা নেই।

মসজিদ কমিটির সভাপতি ও মেয়ের বাবার নিকট মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, মেয়ের কথা চিন্তা করে আপোষ করেছি। কত টাকা নিয়ে আপোষ করেছেন এমন প্রশ্ন করলে তিনি ফোনটি অন্যজনকে ধরিয়ে দেন।
 
ঘটনার সত্যতা জানতে অভিযুক্ত ঈমাম রুবেল হোসেনের বাড়ীতে গিয়ে তাকে না পাওয়ায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়।
 
পাঁচবিবি থানার ওসি (তদন্ত) গোলাম সারওয়ার হোসেন জানান, প্রথম দিকে মেয়ের বাবা একটি অভিযোগ করেছিল। পরে শুনেছি মেয়েটি বাড়ীতে এসেছে। আপোষ মিমাংসার বিষয়ে জানা নেই।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  পাঁচবিবি  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up